kalerkantho

শনিবার । ০৭ ডিসেম্বর ২০১৯। ২২ অগ্রহায়ণ ১৪২৬। ৯ রবিউস সানি ১৪৪১     

রানু মণ্ডলের মেকআপ, অবাক করে দিয়েছে ইন্টারনেট বিশ্বকে

কালের কণ্ঠ অনলাইন   

১৭ নভেম্বর, ২০১৯ ১৫:৪৭ | পড়া যাবে ২ মিনিটে



রানু মণ্ডলের মেকআপ, অবাক করে দিয়েছে ইন্টারনেট বিশ্বকে

স্টেশনে গান গাইতেন তিনি। একটা ভাইরাল ভিডিও, বাকিটা ইতিহাস। মুম্বাইয়ের স্টুডিওতে দাঁড়িয়ে গান রেকর্ড করেছেন তিনি। এবার নতুন করে আলোচনায় এলেন তিনি। রানু মন্ডলের নতুন মেকওভার দেখলে তাঁকে চেনা মুশকিল। 

ছবিতে দেখা যাচ্ছে, রানুর পরনে বেইজ রঙের লেহেঙ্গা। সঙ্গে ভারী গয়না। আটোসাটো করে বাঁধা ডিজাইনার খোপা। তাতে আবার গোঁজা গোলাপফুল। এই সাজে চূড়ান্ত ট্রোলের শিকার রানু। কেউ কেউ তাঁর ছবির নিচে মন্তব্য করে বসেছেন যে, “এবার তো ঐশ্বরিয়া রাই বচ্চনও লজ্জা পেয়ে যাবেন আপনাকে দেখলে। হায় হায়!” আসলে রানুকে মেক আপ করে মুখটা একটু বেশিই সাদা করে দেওয়া হয়েছে।

উল্লেখ্য, সম্প্রতি মুক্তি পেয়েছে হিমেশ রেশমিয়ার সুরে রানু মণ্ডলের কণ্ঠে ‘আশিকি মে তেরি’ গানটি। হিমেশ নিজে শেয়ার করেছেন সেই গান।
 
কিছুদিন আগে রানু বলেন, তাঁকে দেখে অনেকেই ছুটে এসে জড়িয়ে ধরেন। আর সেই ভক্তদের মধ্যে অনেকেরই গায়ে নাকি দুর্গন্ধ। এতেই সমস্যা রানুর। রানু ওই সংবাদমাধ্যমের কাছে জানাচ্ছেন, ওরা যখন আমায় এসে জড়িয়ে ধরে, ওদের গায়ের দুর্গন্ধে আমার অস্বস্তি হয়। ঘেন্না করে।

রানু মন্ডল। নামটা নেটদুনিয়ায় ভাইরাল বেশ কিছু মাস ধরেই। রানাঘাট স্টেশনে গান গাওয়ার ভিডিও থেকে শুরু, জার্নিটা এখনও চলছে। হিমেশ রেশমিয়ার ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হীর’ ছবিতে কাজ প্লে-ব্যাক করেছেন রানু মন্ডল। হিমেশ রেশমিয়ার ‘হ্যাপি হার্ডি এন্ড হির’ ছবির গান ‘তেরি মেরি কাহানি’ দিয়েই বলিউডে ডেবিউ করেছেন ইন্টারনেট সেনসেশন রানু মন্ডল।

মন্তব্য



সাতদিনের সেরা