kalerkantho

সোমবার । ১৬ ডিসেম্বর ২০১৯। ১ পোষ ১৪২৬। ১৮ রবিউস সানি                         

ফের কাছাকাছি 'জাস্টফ্রেন্ড'

কালের কণ্ঠ অনলাইন   

২২ সেপ্টেম্বর, ২০১৯ ১৫:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



ফের কাছাকাছি 'জাস্টফ্রেন্ড'

সালমান মুক্তাদির ও মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলাম মাঝখানে বেশকিছুদিন আলোচনা-সমালোচনার মধ্য দিয়ে গিয়েছিলেন। প্রেমের সম্পর্ক থাকার পরেও ব্রেক আপ হয় তাঁদের। এবং সে সময় সালমান মুক্তাদির বলেছিলেন জেসিয়া ছিলেন তার 'জাস্টফ্রেন্ড।' এরপরেই সোশ্যাল মিডিয়ায় শব্দটি ব্যাপকভাবে উচ্চারিত হয়। 

সম্পর্ক পৌঁছায় সাপে-নেউলে পর্যায়ে। মধ্যরাতে সালমানের বাড়িতে লাথি ও ইট ছুঁড়ে মারেন জেসিয়া। এরপরেও এই দুজন এক ফ্রেমে আসবেন এটা কেউ ভাবতে পারেননি। কিন্তু বাস্তবে সেটাই ঘটেছে।

জানা গেছে, লাক্স মেডিস্পা অ্যান্ড সেলুনের ফটোশুটে অংশ নিয়েছেন তারা। ফটোশুটের সেই ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেন তারা দুজনেই। এই বিষয়ে জেসিয়া ইসলাম বলেন, কয়েকটি আগে এই আমরা এই ফটোশুটে অংশ নিয়েছি। বেশিকিছু ভাবার কারণ নেই। একটি বিউটি পার্লারের জন্য আমাদের এই সাজ।

জেসিয়া ওই ছবির নিচেই কমেন্ট বক্সে বলেন, ‘এই ফটোশুট করার পরে আমি বেশ ভয়ে ছিলাম। ভাবছিলাম কে কী বলবে! কারণ আমার সঙ্গে এই ছবির মানুষটি ভীষণ আশ্চর্যজনক। অনেকেই জানেন তার সঙ্গে আমার একটা অতীত ছিল। আমি অনেকবার আত্মহত্যা করার কথা ভেবেছি। কিন্তু সে আমাকে শিখিয়েছে সবাই টেনে নিচে নামানোর চেষ্টা করলেও কীভাবে বেঁচে থাকতে হয়। হ্যাঁ যদিও আমরা একসঙ্গে থাকতে পারিনি। আমি মনে করি যা হয় ভালোর জন্য হয়।

সালমান মুক্তাদির একজন ইউটিউবার এবং অভিনেতা। দেশের প্রথম ইউটিউবার হিসেবে বেশ পরিচিতি রয়েছে তার। অন্যদিকে জেসিয়া ইসলাম ২০১৭ সালের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ বিজয়ী।

 

মন্তব্য



সাতদিনের সেরা