kalerkantho

বৃহস্পতিবার  । ১৭ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৭ সফর ১৪৪১       

নোটিশ পেয়ে কাজে ফিরলেন

কালের কণ্ঠ অনলাইন   

১৩ সেপ্টেম্বর, ২০১৯ ১৩:২৪ | পড়া যাবে ২ মিনিটে



নোটিশ পেয়ে কাজে ফিরলেন

অবশেষে কাজে ফিরছেন শাকিব খান। এরই মধ্যে ছবিটির ডাবিংয়ের জন্য সময় দিয়েছেন শাকিব। নিশ্চিত করেছেন এই ছবির নির্মাতা শাহীন সুমন। শাহীন সুমন বলেন, ‘আগামী ১৪ সেপ্টেম্বর থেকে তিন দিন ডাবিংয়ের তারিখ দিয়েছেন শাকিব খান। এই তিন দিন কাজ করলে আশা করছি, ছবিটির কাজ শেষ হবে।’

শাকিব খানকে পাঠানো এই নোটিশে বলা হয়, শাকিব খান সিনেমাটিতে অভিনয় করার জন্য ৬০ লাখ টাকা পারিশ্রমিক নিয়েছেন। তার পারিশ্রমিক পরিশোধ করা হলে ২০১৮ সালের ২৬ জুন রাজধানীর হোটেল ওয়েস্টিনে ছবির মহরতে অংশ নেন তিনি। ২৫ সেপ্টেম্বর থেকে ছবিটির শুটিং শুরু করেন শাকিব খান।

তবে সময়মতো শুটিংয়ে উপস্থিত থাকতেন না বলে শাকিবের বিরুদ্ধে অভিযোগ করেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। শাকিবের অনিয়মের জন্য ছবিটিতে অতিরিক্ত ১ কোটি টাকা খরচ হয়েছে বলেও নোটিশে উল্লেখ করা হয়েছে।

গত বছরের ১৬ ডিসেম্বর ছবিটি মুক্তির ঘোষণা দেওয়া হয়েছিল। ছবির কাজ অসম্পূর্ণ থাকায় সেই সময় ছবিটি মুক্তি পায়নি। আবারও সামনে ১৬ ডিসেম্বর ছবিটি মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে শাপলা মিডিয়া।

সাত দিনের মধ্যে ছবিটির কাজের ব্যাপারে সিদ্ধান্ত না দিলে একটু প্রেম দরকার ছবিটির এ পর্যন্ত খরচ হওয়া দুই কোটি ৩১ লাখ ৩৮৩ টাকা এবং শাপলা মিডিয়ার এক বছরের ক্ষতিপূরণ দিয়ে ছবিটি শাকিব খানের মালিকানায় নেয়ার জন্য অনুরােধ করা হয়েছিলা। অন্যথায় শাকিব খানের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছিলেন প্রযোজক সেলিম খান।

এর আগেই ডাবিংয়ের জন্য সময় দিয়েছেন শাকিব। সবকিছু ঠিক থাকলে আগামী ১৬ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি। 

মন্তব্য



সাতদিনের সেরা