kalerkantho

বৃহস্পতিবার । ১৮ অগ্রহায়ণ ১৪২৭। ৩ ডিসেম্বর ২০২০। ১৭ রবিউস সানি ১৪৪২

'নোলক' এর ট্রেলার তৈরি করল পিপাসা

কালের কণ্ঠ অনলাইন   

২ জুন, ২০১৯ ১৮:২৪ | পড়া যাবে ২ মিনিটে



'নোলক' এর ট্রেলার তৈরি করল পিপাসা

ট্রেলারে জানান দিল গল্প নির্ভর চিত্তাকর্ষক চলচ্চিত্র নিয়ে পর্দায় আসছে নোলক। ফেরারি ফরহাদের মৌলিক গল্পের জমাট চিত্রনাট্যে দুই বাংলার জনপ্রিয় তারকাদের উপস্থিতি ছবিটি নিয়ে কৌতুহল তৈরি করেছে। ২ জুন দুপুরে প্রকাশ হওয়া দুই মিনিট ৪২ সেকেন্ডের ট্রেলার নানা প্রশ্ন তৈরি করে দিল দর্শক মনে। প্রশ্ন বললে ভুল হবে- এটা একটা পিপাসা। এই পিপাসা মেটাতে হলে যেতে হবে সিনেমাপ্রেমীদের।

নোলক ছবিতে ৫০ লাখ টাকায় চুক্তিবদ্ধ হয়ে রীতিমতো আলোচনার প্ল্যাটফরম তৈরি করে দেন শাকিব খান। এ পর্যন্ত তার ক্যারিয়ারের সেরা পারিশ্রমিক এটি। শাকিবের বিপরীতে ছবিতে অভিনয়য় করেছেন ববি হক। ঈদে ছবিটি মুক্তি পাবে প্রায় ৮০টির মতো হলে।

মুক্তির আগে আগে জোর প্রচারণায় নেমেছে ‘নোলক’ ছবির টিম। তার অংশ হিসেবে প্রকাশ হয়েছে টিজার ও গান। সোশ্যাল  মিডিয়ায় প্রশংসা পাচ্ছে নিয়মিত। এখানে শাওন নামে রয়েছেন শাকিব খান। আর তার বিপরীতে কাজলা নামের ববি।

রামুজি ফিল্ম সিটির মনোরম সব লোকেশনে জমজমাট একটি ঈদের মশলাদার ছবির আভাস মিলেছে। বংশের অহংকার ও পতন, ভাইয়ে ভাইয়ে আধিপত্য নিয়ে দ্বন্দ্ব-শক্তি পরীক্ষার ভিড়ে দুটি নিষ্পাপ হৃদয়ের ভালোবাসার অনিশ্চিত এক যাত্রার চিত্র ফুটে উঠবে ‘নোলক’ ছবিতে।
 
পরিবারের ঐতিহ্যবাহী একটি নোলক নিয়ে কাহিনি এগিয়ে চলবে দুই ভাইয়ের রেষারেষিতে। যেখানে তারিক আনাম খান বড় ভাই ও কলকাতার রজতাভ দত্ত অভিনয় করেছেন ছোট ভাইয়ের চরিত্রে। দেশের জনপ্রিয় জুটি ওমর সানী ও মৌসুমীকে দেখা যাবে দুই ভাইয়ের মামলা চালানো দুই উকিলের চরিত্রে।

নোলক-এর কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন ফেরারি ফরহাদ। এতে শাকিব খান ও ববি ছড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান, নিমা রহমান, শহীদুল আলম সাচ্চু, ওমরসানি, মৌসুমী, রেবেকা, রজতাভ দত্ত ও সুপ্রিয় দত্ত প্রমুখ। সিনেমাটি প্রযোজনা করেছে বি হ্যাপি এন্টারটেইনমেন্ট।

মন্তব্য



সাতদিনের সেরা