kalerkantho

বৃহস্পতিবার । ২৭ জুন ২০১৯। ১৩ আষাঢ় ১৪২৬। ২৩ শাওয়াল ১৪৪০

সমালোচনার কবলে ফারহান

কালের কণ্ঠ অনলাইন   

২০ মে, ২০১৯ ১৭:০০ | পড়া যাবে ২ মিনিটে



সমালোচনার কবলে ফারহান

ভোপালের বিজেপি প্রার্থী প্রজ্ঞা সিং ঠাকুরকে ভোট না দেওয়ার বার্তা দিতে গিয়ে নিজেই ট্রোলড হলেন অভিনেতা ফারহান আখতার। গতকাল সন্ধে ৮টা নাগাদ একটি টুইট করে ফারহান ভোপালের ভোটারদের কাছে আবেদন করেন প্রজ্ঞা সিংকে ঠাকুরকে ভোট না দেওয়ার। এমনকি তাঁকে ভোট দিলে ভোপাল শহর আরও একটি গ্যাস চেম্বারে পরিণত হবে বলে জানান ফারহান।

ফারহানের এই পোস্ট পড়তেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা স্মরণ করিয়ে দেন, ভোপালের ভোট অনেকদিন আগেই শেষ হয়ে গিয়েছে। কেউ আবার কটাক্ষ করে বলেন, “একটু দেরি করে ফেলেন স্যর। ১২ তারিখে ভোপালের ভোটপর্ব হয়ে গিয়েছে। বরং পঞ্জাবের উদ্দেশে এই বার্তা রাখুন, যাতে নতুন করে শিখ গণহত্যার ঘটনা না হয়।” কেউ বা বলছেন, ইন্টারনেট কানেকশন পরিবর্তন করুন। তাঁকে বলিউডের পাপ্পু, আইনস্টাইন বলেও কটাক্ষ করা হয়।

ভোটের ময়দানে নেমে প্রজ্ঞা সিং ঠাকুর একের পর এক বিতর্কিত মন্তব্য করেন। ২৬/১১ মুম্বই হামলায় শহিদ হেমন্ত কারকারে তাঁর অভিশাপে মৃত্যু হয় বলে দাবি করেছিলেন প্রজ্ঞা। রাম মন্দির তৈরি নিয়ে বিতর্কিত মন্তব্য করেন তিনি। নির্বাচন আচরণ বিধি লাঘু হয়ে যাওয়ার পরও প্রজ্ঞার এ হেন মন্তব্যের জেরে কমিশনের রোষের মুখে পড়তে হয়। উল্লেখ্য, বলিউড অভিনেতা পরে একটি টুইটে লেখেন, তারিখ ভুল লেখার জন্য আমার গলা চাপা হল, কিন্তু ইতিহাস যারা বিকৃত করছে তাদেরই বুকে জড়িয়ে ধরছেন আপনারা। 


খবরটি ইউনিকোড থেকে বাংলা বিজয় ফন্টে কনভার্ট করা যাবে কালের কণ্ঠ Bangla Converter দিয়ে

মন্তব্য



সাতদিনের সেরা