kalerkantho

রবিবার । ১৩ অগ্রহায়ণ ১৪২৮। ২৮ নভেম্বর ২০২১। ২২ রবিউস সানি ১৪৪৩

ব্রাহ্মণবাড়িয়ায় ফুফার হাতে ভাতিজা খুন

নবীনগর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি    

১৮ অক্টোবর, ২০২১ ২০:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



ব্রাহ্মণবাড়িয়ায় ফুফার হাতে ভাতিজা খুন

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার ইব্রাহিমপুর ইউনিয়নের কালিপুরা গ্রামে ফুফা ফুফু মিলে ভাতিজাকে হত্যার পর মাটির নিচে পুঁতে রেখেছে। এই ঘটনায় পুলিশ আজ সোমবার ভাতিজার মাথা ও শরীরের হাঁড় উদ্ধার করে। নিহতের নাম মো. মাহিম (১৪)। সে উপজেলার ইব্রাহিমপুর ইউনিয়নের কালিপুরা গ্রামের তাজুল ইসলামের ছেলে। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে ফুফা মনছুর ও ফুফু সুরিয়া আক্তারকে আটক করেছে নবীনগর থানা পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত মার্চ থেকে মাহিম নিখোঁজ ছিল। ইব্রাহিমপুর ইউনিয়নের সাবেক মেম্বার শুক্কু মিয়ার পুকুরে মাটি কাটার সময় গতকাল সোমবার সকালে এক্সেভেটরে ( মাটি কাটার মেশিন) একটি মাথার খুলি ও কাপড়চোপড় দেখা যায় ৷  প্রত্যক্ষদর্শীরা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মাহিমের মাথা  ও শরীরের হাঁড় উদ্ধার করে।  

নিহতের বাবা তাজুল ইসলাম বলেন, সে (বোনের জামাই) ও আমার বোন খারাপ প্রকৃতির লোক হওয়ায়, আমি আমার ছেলেকে তাদের সাথে মিশতে মানা করি। এতে করে তাদের সাথে মনমালিন্য হয়। এই কারণে সে আমার সন্তানকে হত্যা করে মাটি নিচে পুতেঁ ফেলে। এই ঘটনায় নিহতের মা বাদী হয়ে নবীনগর থানায় মামলা দায়ের করেছেন।

ওসি (তদন্ত) নুরে আলম বলেন, ঘটনাস্থল থেকে মাথার খুলি ও হাঁড় উদ্ধার করা হয়েছে। নিহত মাহিমের মা ঘটনাস্থল থেকে প্রাপ্ত কাপড় চোপড় দেখে তার সন্তানের বলে জানিয়েছে। এ বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য ডিএনএ টেস্ট করা হবে। অভিযুক্ত  ফুফা ও ফুফুকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত মনছুর ও সুরিয়া আক্তার হত্যার বিষয়টি স্বীকার করেছে।



সাতদিনের সেরা