kalerkantho

মঙ্গলবার । ১০ কার্তিক ১৪২৮। ২৬ অক্টোবর ২০২১। ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

ছাত্রকে যৌন নির্যাতন, মাদরাসাশিক্ষক গ্রেপ্তার

তাড়াশ-রায়গঞ্জ (সিরাজগঞ্জ) প্রতিনিধি   

২৭ আগস্ট, ২০২১ ১৮:২০ | পড়া যাবে ২ মিনিটে



ছাত্রকে যৌন নির্যাতন, মাদরাসাশিক্ষক গ্রেপ্তার

গ্রেপ্তার মাদরাসাশিক্ষক আবু রায়হান।

সিরাজগঞ্জের সলঙ্গায় মাদরাসাশিক্ষক কর্তৃক এক ছাত্রকে যৌন নির্যাতনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় মামলা দায়ের করা হলে র‌্যাব অভিযুক্ত ওই মাদরাসাশিক্ষককে গ্রেপ্তার করে।

আসামি আবু রায়হানকে (২৪) ঢাকাস্থ ভাটারা থানার বাড্ডা এলাকা থেকে শুক্রবার (২৭ আগস্ট) ভোরে গ্রেপ্তার করে র‍্যাব। তিনি সিরাজগঞ্জের সলঙ্গা থানার-খোলাপাড়া গ্রামের মো. হাসেন আলীর ছেলে।

র‌্যাব-১২ সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে। র‍্যাব জানায়, সলঙ্গা থানার কুমাজপুর দারুল আবরার কওমি মাদরাসার আবাসিক এক ছাত্রকে ১১ আগস্ট রাতে শিক্ষক আবু রায়হান ডেকে নিয়ে যৌন নির্যাতন করেন। বিষয়টি প্রকাশ করলে শিক্ষক তাকে প্রাণনাশের হুমকি দেন। এভাবে ভয়ভীতি দেখিয়ে একাধিকবার ছাত্রটির সঙ্গে অনৈতিক কর্মে লিপ্ত হন ওই শিক্ষক। পরে একদিন শিক্ষার্থী বাধা দিলে তাকে মারধর করেন আবু রায়হান। ১৯ আগস্ট ভুক্তভোগী শিক্ষার্থী পালিয়ে বাড়ি এসে পরিবারের কাছে ঘটনা খুলে বলে। 

শিক্ষার্থীর অভিভাবকেরা মাদরাসার ম্যানেজিং কমিটির কাছে বিষয়টি জানালে কমিটির লোকজন বিচারের আশ্বাস দেয়। তবে অভিযুক্ত আবু রায়হান আত্মগোপন করায় তার কোনো বিচার হয়নি। পরবর্তীতে শিক্ষার্থীর পরিবার সলঙ্গা থানায় মামলা দায়ের করেন।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেছেন বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ আছে। গ্রেপ্তার আবু রায়হানকে সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।



সাতদিনের সেরা