kalerkantho

শনিবার । ১০ আশ্বিন ১৪২৮। ২৫ সেপ্টেম্বর ২০২১। ১৭ সফর ১৪৪৩

ঘুম থেকে উঠে গেলেন ছাদে, সেখান থেকে পড়ে মৃত্যু

শেরপুর প্রতিনিধি   

২৭ জুলাই, ২০২১ ১৭:২৭ | পড়া যাবে ২ মিনিটে



ঘুম থেকে উঠে গেলেন ছাদে, সেখান থেকে পড়ে মৃত্যু

শেরপুর জেলা শহরের নয়ানীবাজার এলাকায় তিনতলা ভবনের ছাদ থেকে পড়ে রিতা বেগম (৪২) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে। নিহত রিতা বেগম স্থানীয় আনিসুর রহমান তালুকদারের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শহরের কলেজ মোড় সংলগ্ন নয়আনী বাজার এলাকার বাসিন্দা রিতা বেগম কিডনি ও ডায়াবেটিসসহ মানসিক রোগে ভুগছিলেন। মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে তিঁনি তাদের বাসভবনের তিনতলার ছাদে যান। কিন্তু তিনি আকস্মিকভাবে ছাদ থেকে নিচের সড়কে পড়ে গুরুতর আহত হলে স্থানীয় লোকজন ও স্বজনরা তাঁকে উদ্ধার করে শেরপুর শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যান। তবে কর্তব্যরত চিকিৎসক রিতা বেগমকে মৃত ঘোষণা করেন।

নিহতের মেয়ে আঞ্জুমান আরা বেগম বলেন, আমার মা শারীরিকভাবে অসুস্থ ছিলেন। চিকিৎসকের পরামর্শে তিনি ঘুমের বড়ি খেতেন। সকালে ঘুম থেকে ওঠে তিনি বাসার ছাদে যান। এরপর আমরা জানতে পারি, আমার মা ছাদ থেকে পড়ে গেছেন। তারা ধারণা করছেন, অসুস্থ থাকায় সম্ভবত মাথা ঘুরিয়ে তাঁর মা ছাদ থেকে পড়ে যান।

সদর থানার উপপরিদর্শক (এসআই) আবু রায়হান বলেন, এ ঘটনায় সদর থানায় একটি ইউডি মামলা রেকর্ড করা হয়েছে। সুরতহাল প্রতিবেদনে মৃতের কোমরে আঘাতের চিহ্ন দেখা গেছে। লাশ ময়নাতদন্তের জন্য শেরপুর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



সাতদিনের সেরা