kalerkantho

বুধবার । ৯ আষাঢ় ১৪২৮। ২৩ জুন ২০২১। ১১ জিলকদ ১৪৪২

পটিয়ায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

অনলাইন ডেস্ক   

১২ মে, ২০২১ ২২:১২ | পড়া যাবে ২ মিনিটে



পটিয়ায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

চট্টগ্রামের পটিয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার শাড়ি ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। বুধবার (১২ মে) দুপুরে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে এই উপহার সামগ্রী বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মো. বদিউল আলম।

উপজেলা যুবলীগের আহবায়ক মো. হাসান উল্লাহ’র সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক ইমরান উদ্দিন বশিরের পরিচালনায় আলোচনায় বক্তব্য রাখেন- আওয়ামী লীগ নেতা কমিশনার হাসান মুরাদ, দেশরত্ন পরিষদ দক্ষিণ জেলার সভাপতি মো. শাহজাহান চৌধুরী, ভাটিখাইন ইউনিয়ন আ. লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, কৃষক লীগ উপজেলা সেক্রেটারি আবু ছৈয়দ, নজরুল ইসলাম, অধ্যাপক আজিজুল হক মানিক, সাইফুদ্দিন ভোলা, পেয়ার মো. সিকদার, তৌহিদুল আলম জুয়েল, উজ্জ্বল ঘোষ।

প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় যুবলীগ নেতা বদিউল আলম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, করোনাকালীন সময়ে চিন্তার কোনো কারণ নেই। দেশে কেউ অনাহারে থাকবে না। মুজিব বর্ষে সারা দেশে ৯ লাখ পরিবারকে বসতঘর উপহার দেওয়া হয়েছে। ইতোমধ্যে তিনি পটিয়া উপজেলা ও পৌরসভার বিভিন্ন এলাকায় অসহায় ও দরিদ্র মানুষের মাঝে মাসব্যাপী ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন। আলোচনা সভা শেষে দুই হাজার নারীর মাঝে শাড়ি ও নগদ অর্থ প্রদান করা হয়।



সাতদিনের সেরা