kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান, দেখাও করল না প্রেমিকা! অভিমানে...

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি   

১৬ এপ্রিল, ২০২১ ২০:০৩ | পড়া যাবে ২ মিনিটে



বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান, দেখাও করল না প্রেমিকা! অভিমানে...

প্রতীকী ছবি

বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় প্রেমিকার সঙ্গে দেখা করতে এসে দেখা করতে না পারায় অভিমানে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যার খবর পাওয়া গেছে। আজ শুক্রবার লাশ ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ। 

এ ঘটনায় জগন্নাথপুর থানা পুলিশ জয়দা গ্রামের মৃত সানুর মিয়ার মেয়ে প্রেমিকা শারমীন বেগম (১৯) ও তাঁর চাচা শাহীনুর মিয়াকে (৩৮) সন্দেহজনকভাবে আটক করে শুক্রবার সুনামগঞ্জ জেল হাজতে পাঠিয়েছে।  

পুলিশ ও এলাকাবাসী সূত্র  জানায়, কোনারাই গ্রামের আব্দুল করিমের ছেলে সিদ্দিক আলীর সঙ্গে জয়দা গ্রামের মৃত সানুর মিয়ার মেয়ে শারমীন বেগমের (১৯) প্রেমের সম্পর্ক ছিল। একপর্যায়ে সিদ্দিকের পরিবারের পক্ষ থেকে শারমীনের বাড়ি বিয়ের প্রস্তাব দেওয়া হয়। তবে প্রেমিকার পরিবার বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করে। এরপর প্রেমিক সিদ্দিক আলী প্রেমিকার সঙ্গে গতকাল বৃহস্পতিবার বিকেলে দেখা করতে তাঁর বাড়িতে যায়। দেখা করতে না পেরে গ্রামের এক যুক্তরাজ্যপ্রবাসীর পরিত্যক্ত বাড়ির গাছের সঙ্গে ফাঁস  দিয়ে আত্মহত্যা করে। পরে লাশ দেখে এলাকাবাসী জগন্নাথপুর থানা পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে। 

জগন্নাথপুর থানার উপপরিদর্শক রাজিব রহমান বলেন, প্রেমঘটিত কারণে সিদ্দিক আলী আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে । আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের পর আজ শুক্রবার বিকেলে পরিবারের কাছে হস্তান্তর করেছি। এ ঘটনায় সন্দেহজনকভাবে আটককৃত দুজনকে জেলহাজতে পাঠানো হয়েছে। 



সাতদিনের সেরা