kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

ধুনট উপজেলা ভাইস চেয়ারম্যানকে দল থেকে বহিষ্কারের সুপারিশ

ধুনট (বগুড়া) প্রতিনিধি   

১৬ মার্চ, ২০২১ ১২:২৯ | পড়া যাবে ২ মিনিটে



ধুনট উপজেলা ভাইস চেয়ারম্যানকে দল থেকে বহিষ্কারের সুপারিশ

বগুড়ার ধুনট উপজেলা মহিলা আওয়াম লীগের সভাপতি ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পপি রানী পোদ্দারকে দল থেকে অব্যহতি প্রদানসহ স্থায়ীভাবে বহিষ্কারের সুপারিশ করা হয়েছে। বগুড়া জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ খাদিজা খাতুন শেফালী ও সাধারণ সম্পাদক সুরাইয়া নিগার সুলতানা ডরথী স্বাক্ষরিত এক পত্রে কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নিকট সুপারিশ পাঠানো হয়েছে।

আজ মঙ্গলবার সকালের দিকে বগুড়া জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিগার সুলতানা ডরথী এ তথ্য নিশ্চিত করেন জানান, ধুনট উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পপি রানী পোদ্দার সংগঠনের গঠনতান্ত্রিক নিয়মনীতি ভঙ্গ করে ইচ্ছামত সংগঠনের পদ-পদবির ক্ষমতা দেখিয়ে বিভিন্ন সুযোগ-সুবিধা গ্রহণ করেছেন। এ ছাড়া তিনি সংগঠনের নীতিমালা অমান্য করে বগুড়া জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাকে অশ্লীল ভাষায় গালিগালাজসসহ তাদের সাথে অসৎ আচারণ করতে থাকেন। এতে সংগঠনের ভাবমূর্তি ও মান সম্মান ক্ষুণ্ণ হয়।

এসব অভিযোগে বগুড়া জেলা মহিলা আওয়ামী লীগের মাসিক সভায় উপস্থিত সকল নেতৃবৃন্দের সম্মতিক্রমে পপি রানী পোদ্দারকে দলের সকল প্রকার সাংগঠনিক কার্যকলাপ হতে সাময়িক অব্যহতি প্রদান করার সিদ্ধান্ত নেওয়া হয়। সেই সিদ্ধান্তের আলোকে পপি রানী পোদ্দারকে দল থেকে সাময়িক অব্যহতি দিয়ে স্থায়ী বহিষ্কারের জন্য কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে সুপারিশ পত্র প্রেরণ করা হয়।

ধুনট উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পপি রানী পোদ্দার বলেন, দলীয় নেতাকর্মীর মুঠোফোনে মাধ্যমে বহিষ্কারের বিষয়টি আমাকে জানানো হয়েছে। তবে আমাকে লিখিতভাবে কোনো পত্র দেওয়া হয়নি।



সাতদিনের সেরা