kalerkantho

বুধবার । ১ বৈশাখ ১৪২৮। ১৪ এপ্রিল ২০২১। ১ রমজান ১৪৪২

ব্যারিস্টার মাহবুব বললেন

বিএনপির জনসমর্থন দেখে আওয়ামী লীগ দেউলিয়া হয়ে গেছে

নিজস্ব প্রতিবেদক, নোয়াখালী   

১২ ফেব্রুয়ারি, ২০২১ ২০:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



বিএনপির জনসমর্থন দেখে আওয়ামী লীগ দেউলিয়া হয়ে গেছে

বিএনপির ভাইস-চেয়ারম্যান ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, আওয়ামী লীগ নেতাদের জনসমর্থন নেই। বিএনপির জনসমর্থন দেখে তারা দেউলিয়া হয়ে গেছে। আর এজন্য তারা প্রশাসনের লোকজন দিয়ে নির্বাচনে ভোট চুরির চেষ্টা করছে। জনগণ ঐক্যবদ্ধ আছে কোনো লাভ হবে না।

আজ শুক্রবার বেলা ১১টার দিকে আসন্ন ১৪ ফেব্রুয়ারি সোনাইমুড়ী পৌরসভা নির্বাচনের নিজ দলীয় ধানের শীষের প্রার্থী মোতাহের হোসেন মানিকের পক্ষে নির্বাচনী প্রচারণায় এসব কথা বলেন তিনি। 

সোনাইমুড়ী বাজার ও বাইপাসের গণসংযোগ এবং পথসভায় ব্যারিস্টার মাহবুব উদ্দিন আরো বলেন, বিএনপির পক্ষে গণজোয়ার দেখে ভীত হয়ে তাদের ওপর হামলা-মামলা চালাচ্ছে আওয়ামী লীগ। নির্বাচনে কোনো প্রকার অনিয়ম ও সহিংসতার ঘটনা ঘটলে তার দায় নির্বাচন কমিশনকে নিতে হবে। ভোট চুরি ঠেকাতে জনগণকে নিজের দলীয় ধানের শীষ প্রতীকের প্রার্থীর পক্ষে থেকে ভোট কেন্দ্র পাহারা দেওয়ার আহ্বান জানিয়েছেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন সোনাইমুড়ী পৌরসভা নির্বাচনে বিএনপি প্রার্থী মোতাহের হোসেন মানিক, উপজেলা বিএনপির সভাপতি আনোয়ারুল হক কামাল, সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন সানি, সাংগঠনিক সম্পাদক দিদার উদ্দিন, বিএনপি নেতা অ্যাড. তুহিন চৌধুরী, অ্যাড. মাহমুদ শাকিল প্রমুখ।

প্রসঙ্গত, আগামী ১৪ ফেব্রুয়ারি রবিবার সোনাইমুড়ী পৌরসভার ৯টি ওয়ার্ডের ৯টি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনে মেয়র পদে ৪, সাধারণ কাউন্সিলর পদে ৩৯ ও সংরক্ষিত কাউন্সিলর পদে ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। পৌরসভাটিতে মোট ভোটার সংখ্যা ২৫ হাজার ২৩২ জন। যার মধ্যে ১২ হাজার ৩৯৬ জন নারী ও পুরুষ ভোটর রয়েছেন ১২ হাজার ৮৩৬ জন।

মন্তব্য



সাতদিনের সেরা