kalerkantho

বৃহস্পতিবার । ২২ শ্রাবণ ১৪২৭। ৬ আগস্ট  ২০২০। ১৫ জিলহজ ১৪৪১

বোনের বাড়ি বেড়াতে গিয়ে লাশ হয়ে ফিরল মাদরাসাছাত্র

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি   

১৩ জুলাই, ২০২০ ১৯:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



বোনের বাড়ি বেড়াতে গিয়ে লাশ হয়ে ফিরল মাদরাসাছাত্র

মাদারীপুরে শিবচরে বোনের বাড়িতে বেড়াতে এসে বিল পদ্মা নদীর পানিতে ডুবে লাশ হয়ে ফিরল এক মাদরাসাছাত্র। আজ সোমবার দুপুরে মাদবরচরের বিল পদ্মায় সমবয়সী বন্ধুদের সাথে গোসল করতে গিয়ে নিখোঁজের ৪ ঘণ্টা পর আবুস সুফিয়ানের (১৩) মৃতদেহ উদ্ধার করেছে শিবচর ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল।

জানা যায়, উপজেলার বাঁশকান্দি ইউনিয়নের পূর্ব মির্জারচর গ্রামের হাফেজ মো. কামাল হোসেন হাওলাদারের ছেলে আবু সুফিয়ান তিন/চার দিন আগে তার ভগ্নীপতি মনিরুজ্জামানের বাড়ি মাদবর চরের খাড়াকান্দি গ্রামে বেড়াতে আসে। সোমবার দুপুরে ঐ এলাকার সমবয়সী বন্ধু ইব্রাহিম ও জাকারিয়ার সাথে সে বিল পদ্মায় গোসল করতে যায়। তারা তিন জন এক সাথে সাঁতার কেটে গোসল করতে থাকে। এ সময় স্রোতের তোড়ে দিগভ্রান্ত হয়ে তিন জন তিন স্থানে চলে যায়। ইব্রাহীম ও জাকারিয়া নদীর পাড়ে উঠতে সক্ষম হলেও সুফিয়ান তীব্র স্রোতে ভেসে যায়।

সংবাদ পেয়ে শিবচর ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল ও শিমুলিয়া ঘাটের জাহাঙ্গীর আলমের একটি পাবলিক ডুবুরি দল ঘটনাস্থলে এসে পৃথকভাবে উদ্ধার তৎপরতা শুরু করে। প্রায় ৪ ঘণ্টা চেষ্টা চালিয়ে বিকেল ৪টার দিক মাদবরচর হাটের পার্শ্ববর্তী নদী থেকে তার লাশটি উদ্ধার করা হয়।

শিবচর উপজেলা ফায়ার সার্ভিসের অফিসার ইনচার্জ শ্যামল বিশ্বাস জানান, ৪ ঘণ্টা চেষ্টা চালিয়ে আবু সুফিয়ানের লাশটি বিল পদ্মা থেকে উদ্ধার করা হয়। পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। 

মন্তব্য



সাতদিনের সেরা