kalerkantho

রবিবার। ২৫ শ্রাবণ ১৪২৭। ৯ আগস্ট ২০২০ । ১৮ জিলহজ ১৪৪১

গাইবান্ধায় গোপন বৈঠককালে জিহাদী বইসহ গ্রেপ্তার ২

গাইবান্ধা প্রতিনিধি   

৮ জুলাই, ২০২০ ০০:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



গাইবান্ধায় গোপন বৈঠককালে জিহাদী বইসহ গ্রেপ্তার ২

নাশকতা ও সন্ত্রাসী কর্মকাণ্ডের উদ্দেশ্যে গোপনে বৈঠক করার সময় গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের আরিফ খা বাসুদেবপুর গ্রাম থেকে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে জিহাদী বই ও লিফলেট উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, মো. আ. আউয়াল (৬০), মো. নুরুল ইসলাম (৫০)।

সদর থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার বেলা ১১টার দিকে আরিফ খা বাসুদেবপুর গ্রামের মৃত আজিজার রহমানের ছেলে মো. আ. রউফ (৪৮) এর বসতবাড়ীর একটি ঘরের ভেতর রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার ছড়ান গ্রামের মৃত জমির উদ্দিনের ছেলে মো. আব্দুল আউয়াল (বর্তমান ঠিকানা গাইবান্ধা জেলা শহরের শনি মন্দির রোড, আর রহমান হোটেলের পেছনে) ও সদর উপজেলার বিষ্ণুপুর গ্রামের মৃত আব্দুস ছামাদের ছেলে মো. নুরুল ইসলামসহ পলাতক ও অজ্ঞাতনামা আসামিরা সন্ত্রাস নাশকতার মাধ্যমে দেশকে অস্থিতিশীল করার বিষয়ে গোপন বৈঠক করার সময় সদর থানার পুলিশ তাদের গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে বিভিন্ন ধরনের জিহাদী বই ও লিফলেট উদ্ধার করে পুলিশ। 

মঙ্গলবার রাতে বিস্তারিত তথ্য দিয়ে সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ওই রাড়িতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় সদর থানার সন্ত্রাস বিরোধী আইনের ধারায় মামলা দায়ের করা হয়েছে। পলাতক অন্য আসামিদের গ্রেপ্তারের জন্য পুলিশি অভিযান অব্যাহত আছে। 

মন্তব্য



সাতদিনের সেরা