kalerkantho

বুধবার । ২৩ অক্টোবর ২০১৯। ৭ কাতির্ক ১৪২৬। ২৩ সফর ১৪৪১                 

পাকুন্দিয়ায় বাস-মোটরসাইকেল সংঘর্ষ: এক আরোহী নিহত, আরেকজন গুরুতর আহত

কিশোরগঞ্জ ও পাকুন্দিয়া প্রতিনিধি   

১৫ সেপ্টেম্বর, ২০১৯ ১১:১৬ | পড়া যাবে ২ মিনিটে



পাকুন্দিয়ায় বাস-মোটরসাইকেল সংঘর্ষ: এক আরোহী নিহত, আরেকজন গুরুতর আহত

কিশোরগঞ্জের পুলেরঘাটে ভৈরব-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে হৃদয় (১৮) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছেন নোমান (২০) নামে আরেক মোটরসাইকেল আরোহী। আজ সকাল ৮টার দিকে দুর্ঘটনায় এ হতাহতের ঘটনা ঘটে। নিহত হৃদয় কিশোরগঞ্জ সদর উপজেলার নোহার নান্দলা এলাকার আবু তাহের এবং আহত নোমান একই এলাকার চান মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ৮টায় অনন্যা সুপার পরিবহনের একটি বাস কিশোরগঞ্জ থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যায়। পরে ভৈরব-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের পুলেরঘাট এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে মোটরসাইকেল চালক হৃদয় ও তার পিছনে বসা নোমান গুরুতর আহত হন। এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক হৃদয়কে মৃত ঘোষণা করেন। তাছাড়া গুরুতর আহত নোমানকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। 

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। বাসের চালক পালিয়ে যাওয়ায় তাকে ধরা যায়নি। বাসটি আটক করা হয়েছে। 

মন্তব্য



সাতদিনের সেরা