kalerkantho

সোমবার । ২১ অক্টোবর ২০১৯। ৫ কাতির্ক ১৪২৬। ২১ সফর ১৪৪১                       

তালা ভেঙে চুরির সময় জনগণের হাতে ধরা; অতঃপর...

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

১৮ জুলাই, ২০১৯ ২০:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



তালা ভেঙে চুরির সময় জনগণের হাতে ধরা; অতঃপর...

কেরানীগঞ্জের জিনজিরা ইউনিয়নের নামাবাড়ি এলাকায় একটি বহুতল ভবনের খালি ফ্লাটের তালা ভেঙে চুরি করার সময় দুই চোরকে হাতে নাতে ধরেছে এলাকাবাসী। পরে তাদের উত্তম-মাধ্যম দিয়ে আহত অবস্থায় পুলিশের হাতে সোপর্দ করেছেন তারা। 

আটককৃতরা হলেন, চান মিয়া (২৮), জুয়েল (২২)। পুলিশ আহত দুই চোরকে চিকিৎসার জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতালে পাঠিয়েছে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সকালে জিনজিরা ইউনিয়নের নাদু বেপারীর ঘাটের সামনে একটি বহুতল ভবনের দুই চোর একটি খালি ফ্লাটের তালা ভেঙে রুমের ভিতরে প্রবেশ করেন। এ সময় ওই রুমের লোকজন তাদের ছেলে-মেয়েদের নিয়ে স্কুলে ছিলেন। পাশের ফ্লাটের লোকজনের বিষয়টি সন্দেহ হলে আশপাশের অন্যান্য ফ্লাটের লোকজনদের ডাকেন। পরে ওই ফ্লাটের সামনে গিয়ে ফ্লাটের তালা ভাঙা দেখে ফ্লাটটি বাহির থেকে আটকে চিৎকার করতে থাকেন। এ সময় বাহিরের লোকজন তাদের চিৎকার শুনে এগিয়ে আসলে ওই দুই চোর পালাবার চেষ্টা করেন। তখন সেখানে উপস্থিত উত্তেজিত জনতা তাদের আটক করে উত্তম মাধ্যম দেন। এরপর দুই চোরকে কেরানীগঞ্জ মডেল থানায় হস্তান্তর করেন।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের জানান, ইদানিং এ ধরনের চুরির ঘটনা বেড়ে গেছে। প্রায়ই থানায় অভিযোগ আসে খালি ফ্লাটে তালা ভেঙে রুমের সব কিছু চুরি করে নিয়ে গেছে। এ ব্যাপারে বহুতল ভবনের মালিকদের উদ্দেশে তিনি বলেন ,বর্তমানে আধুনিক যুগ বাড়িতে সিসি ক্যামেরা বা সিকিউরিটি গার্ড রাখা উচিত। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা