kalerkantho

পাবনার স্কুলছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামি ঢাকায় গ্রেপ্তার

আঞ্চলিক প্রতিনিধি, পাবনা   

১৮ এপ্রিল, ২০১৯ ১৬:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



পাবনার স্কুলছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামি ঢাকায় গ্রেপ্তার

পাবনার আমিনপুর থানার বাঘুলপুর গ্রামের আলহাজ ইমান আলী উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির স্কুলছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামি জহুরুল ইসলামকে (২৬) গ্রেপ্তার করা হয়েছে। গতকাল বুধবার (১৭ এপ্রিল) র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ১২ এর সদস্যরা ঢাকার শান্তিবাগ এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে।

র‌্যাব ১২ এর ব্যাটালিয়ন সদর দপ্তরে আয়োজিত সংবাদ সম্মেলনে অধিনায়ক লে. কর্নেল আব্দুল্লাহ আল মোমেন জানান, ১৪ এপ্রিল ওই স্কুলছাত্রী পাবনার বেড়া উপজেলার দীঘলকান্দি থেকে কাঁশিনাথপুর যাবার জন্য সিএনজিচালিত অটোরিকশায় ওঠেন। সিএনজিচালক আল আমিন ও তার বন্ধু জহুরুল ইসলাম স্কুলছাত্রীকে কাঁশিনাথপুর না নিয়ে পাবনার সাঁথিয়া থানাধীন একটি বাবলা বাগানে নিয়ে গণধর্ষণ করে ফেলে রেখে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বাড়ি পৌঁছে দেয়। এ ঘটনায় রবিবার (১৪ এপ্রিল) রাত সাড়ে ৮টার সময় স্কুলছাত্রীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে আমিনপুর থানায় মামলা দায়ের করেন।

লে. কর্নেল মোমেন আরো জানান, মামলার পর পরই পুলিশের পাশাপাশি র‌্যাব ১২, পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. আবুল কাশেম আসামিদের গ্রেপ্তারে গোয়েন্দা তৎপরতা ও ছায়া তদন্ত শুরু করেন। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বুধবার (১৭ এপ্রিল) ভোরে র‌্যাব ১২ এর একটি বিশেষ আভিযানিক দল অধিনায়কের নেতৃত্বে অভিযান চালিয়ে ঢাকার শান্তিবাগ শাজাহানপুর থেকে মামলার প্রধান আসামি জহুরুলকে গ্রেপ্তার করে।

পরবর্তীতে আসামিকে আমিনপুর থানায় সোপর্দ করা হলে আজ বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকালে তাকে পাবনা জেলহাজতে প্রেরণ করা হয়।

মন্তব্য