kalerkantho

মঙ্গলবার । ২২ অক্টোবর ২০১৯। ৬ কাতির্ক ১৪২৬। ২২ সফর ১৪৪১            

পঞ্চম বারের মতো চেয়ারম্যান হলেন সাইফুল ইসলাম বীরু

মনোহরদী (নরসিংদী) প্রতিনিধি   

২৪ মার্চ, ২০১৯ ২২:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



পঞ্চম বারের মতো চেয়ারম্যান হলেন সাইফুল ইসলাম বীরু

সাইফুল ইসলাম বীরু

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে নরসিংদীর মনোহরদী উপজেলায় পঞ্চমবারের মতো চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন নৌকা প্রতীকের প্রার্থী ও নরসিংদী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. সাইফুল ইসলাম খান বীরু। তিনি পেয়েছেন ৩৩ হাজার নয়শত ২৭ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. হাবিবুর রহমান রঙ্গু (টেলিফোন) পেয়েছেন ১৪ হাজার ৫৬ ভোট।

এ ছাড়া স্বতন্ত্র প্রার্থী নাজমুল হক (আনারস) পেয়েছেন ১২৪৭ ভোট এবং ইসলামী ঐক্যজোটের মো. রফিকুল ইসলাম (মিনার) পেয়েছেন ৪৭২ ভোট। মনোহরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা সাফিয়া আক্তার শিমু বেসরকারিভাবে এই ফলাফল ঘোষণা করেন। 

একই সঙ্গে ভাইস চেয়ারম্যান পদে লায়ন এমএস ইকবাল আহমেদ (তালা) ৩৮ হাজার ৭১৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী তৌহিদ সরকার (মাইক) পেয়েছেন ২০ হাজার ৩৫৪ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে আফরোজা সুলতানা রুবী (প্রজাপতি) ৩৬ হাজার তিন ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী বেদেনা আক্তার (কলস) পেয়েছেন ২৩ হাজার ১২ ভোট।

মনোহরদী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে চারজন, ভাইস চেয়ারম্যান পুরুষ ও মহিলা পদে দু'জন করে প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

এ উপজেলার ১২টি ইউনিয়ন ও একটি পৌরসভায় ভোট কেন্দ্র ছিল ৯৬টি। ভোটার রয়েছেন দুই লাখ ৩০ হাজার ৬৭৪ জন। তন্মধ্যে পুরুষ ভোটার ৯৭ হাজার চার ৩২ জন আর মহিলা ভোটার সংখ্যা এক লাখ ৫৬ হাজার ৪২ জন। 

মন্তব্য



সাতদিনের সেরা