kalerkantho

রবিবার । ৯ কার্তিক ১৪২৭। ২৫ অক্টোবর ২০২০। ৭ রবিউল আউয়াল ১৪৪২

নীলগিরিতে পাঁচতারা হোটেলের নির্মাণকাজ শুরু করল মেরিয়ট

নিজস্ব প্রতিবেদক   

১৩ সেপ্টেম্বর, ২০২০ ০৯:৫৮ | পড়া যাবে ১ মিনিটে



নীলগিরিতে পাঁচতারা হোটেলের নির্মাণকাজ শুরু করল মেরিয়ট

বাংলাদেশের দার্জিলিং খ্যাত পার্বত্য জেলা বান্দরবানের নীলগিরিতে পুরোদমে শুরু হলো মেরিয়টের পাঁচতারা হোটেল ও বিনোদন পার্কের কাজ। বাংলাদেশ সেনাবাহিনীর ২৪ ডিভিশন ও ৬৯ ব্রিগেড এবং আর্মি ওয়েলফেয়ার ট্রাস্টের সঙ্গে সিকদার গ্রুপের মালিকানাধীন আর অ্যান্ড আর হোল্ডিংস লিমিটেডের যৌথ উদ্যোগে এই প্রকল্প বাস্তবায়িত হচ্ছে। আর্মি ওয়েলফেয়ার ট্রাস্টের সঙ্গে আর অ্যান্ড আর হোল্ডিংস লিমিটেডের ৩৫ বছরের লিজ ও প্রফিট শেয়ারিং চুক্তির আওতায় এটি করা হচ্ছে।

বান্দরবান থেকে ৪৭ কিলোমিটার  দক্ষিণ-পূর্বে চিম্বুক থানচি রুটে অবস্থিত পাহাড়চূড়ায় প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি এই নীলগিরি। সংশ্লিষ্ট ব্যক্তিরা জানান, প্রকল্পটি বাস্তবায়িত হলে এটি হবে পর্যটকদের জন্য দেশের সেরা আকর্ষণ কেন্দ্র। মূল হোটেলের সঙ্গে এখানে আরো থাকবে ১২টি পৃথক ভিলা। পর্যটকদের জন্য থাকবে এক পাহাড় থেকে অন্য পাহাড়ে যাওয়ার জন্য অত্যাধুনিক কেবল কার। শিশুদের জন্য নানা রকম রাইড, সুইমিংপুলসহ থাকবে নানা বিনোদনের আয়োজন।

গতকাল শনিবার সকালে এ প্রকল্পের কাজ পরিদর্শন করেন আর অ্যান্ড আর হোল্ডিংস লিমিটেডের চেয়ারম্যান রিক হক সিকদার এবং ৬৯ ব্রিগেডের মেজর খায়রুল।

 

মন্তব্য



সাতদিনের সেরা