kalerkantho

সোমবার । ২৬ সেপ্টেম্বর ২০২২ । ১১ আশ্বিন ১৪২৯ ।  ২৯ সফর ১৪৪৪

‘নারায়ণ’ বাদ, ‘প্রেম’ যোগ

রংবেরং ডেস্ক   

৪ আগস্ট, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



‘নারায়ণ’ বাদ, ‘প্রেম’ যোগ

কার্তিক আরিয়ান ও কিয়ারা আদভানি

৩১ জুলাই কিয়ারা আদভানির জন্মদিন। এদিন রীতিমতো শুভেচ্ছার বন্যায় ভেসেছেন ‘শেরশাহ’ অভিনেত্রী। প্রেমিক সিদ্ধার্থ মালহোত্রা প্রেমিকার জন্মদিনে কী পোস্ট করেন, এ নিয়েই যত আগ্রহ ছিল অন্তর্জালের বাসিন্দাদের। তবে এর ফাঁকে অভিনেতা কার্তিক আরিয়ানের একটি টুইটে উঠে এলো নতুন এক খবর।

বিজ্ঞাপন

এ বছরের অন্যতম হিট ছবি ‘ভুলভুলাইয়া ২’তে প্রথমবার জুটি বেঁধেছিলেন কার্তিক-কিয়ারা। তাঁদের পরের ছবি ‘সত্যনারায়ণ কি কথা’। অন্তর্জালে কার্তিক-কিয়ারার পোস্ট চালাচালিতে জানা গেল, ছবিটির নতুন নাম ‘সত্যপ্রেম কি কথা’। ‘নারায়ণ’ বাদ পড়ল, তার স্থলে যোগ হলো ‘প্রেম’।

ভারতীয় গণমাধ্যম জানায়, ছবিটির ঘোষণার সময়ই নাম পরিবর্তনের কথা বলেছিলেন পরিচালকের শুভাকাঙ্ক্ষীরা। ‘সত্যনারায়ণ কি কথা’ নামটা অনেক হিন্দু ধর্মাবলম্বীর ভাবাবেগে আঘাত হানতে পারে—এমন আশঙ্কা করেছিলেন বলিউডের অনেকেই। হিন্দু দেবতা বিষ্ণুর উদ্দেশে করা হয় সত্যনারায়ণ পূজা। তা ছাড়া পাঁচালি গানে ‘সত্যনারায়ণ কথা’র উল্লেখ আছে। দুটির শব্দের মাঝখানে ‘কি’ যোগ করলেও অনেকে মানতে চাইবে না।

অবশেষে ছবির পাত্র-পাত্রীর মাধ্যমে কৌশলে নাম বদলের ঘোষণা দিলেন পরিচালক সামির বিদ্বান। রবিবার কিয়ারার জন্মদিনে অভিনেত্রীকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি ছবির নতুন নাম ও ফার্স্ট লুক প্রকাশ্যে আনেন কার্তিক। ছবিতে কার্তিক অভিনীত চরিত্রের নাম সত্যপ্রেম আর কিয়ারার নাম কথা।

টিজারের ছবি শেয়ার করে ওই পোস্টে কার্তিক লিখেছেন, ‘হ্যাপি বার্থ ডে কথা। তুমহারা সত্যপ্রেম। ’ কার্তিকের পোস্টের জবাবে কিয়ারা লিখেছেন, “দেখা হবে সত্যু, ‘সত্যপ্রেম কি কথা’র সেটে। ”



সাতদিনের সেরা