kalerkantho

সোমবার । ১৫ অগ্রহায়ণ ১৪২৭। ৩০ নভেম্বর ২০২০। ১৪ রবিউস সানি ১৪৪২

টিভি হাইলাইটস

২১ অক্টোবর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



টিভি হাইলাইটস

‘মান অভিমান’ ধারাবাহিক নাটকের একটি দৃশ্য

৫০০ পর্বে মান অভিমান

 

দীপ্ত টিভির জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘মান অভিমান’-এর ৫০০তম পর্ব আজ। শনি থেকে শুক্রবার প্রতিদিন সন্ধ্যা ৭টায় প্রচারিত হয় এটি। জেন অস্টেনের উপন্যাস ‘প্রাইড অ্যান্ড প্রেজুডিস’-এর অনুপ্রেরণায় ধারাবাহিকটির চিত্রনাট্য করেছেন নাসিমুল হাসান। পরিচালনা আশিষ রায়। অভিনয়ে রোজী সিদ্দিকী, তোফা হাসান, সমাপ্তি মাশুক, ইফফাত আরা তিথি, শিবলী নওমান, সানজিদা ইপসা, ইমিলা হক প্রমুখ।

 

রোমস অ্যানিভার্সারি

২০২১ সালে ইতালির রাজধানী হিসেবে রোমের ১৫০ বছর পূর্তি হচ্ছে। বিবিসির নিয়মিত অনুষ্ঠান ‘দ্য ট্রাভেল শো’র আজকের পর্ব ইতিহাসের বহু পুরনো এই শহর নিয়ে। অনুষ্ঠানটি দেখা যাবে রাত ১১টা ৩০ মিনিটে।

চলচ্চিত্র

গলি বয় : অভিনয়ে রণবীর সিং, আলিয়া ভাট। পরিচালনা যোয়া আখতার। দুপুর ২টা ৩৭ মিনিট, অ্যান্ড পিকচার্স।

গল্পসূত্র : মুম্বাইয়ের ধারাভি বস্তির ছেলে মুরাদ। নানা সংকটের মধ্যেও সে র‌্যাপার হওয়ার স্বপ্ন ছাড়ে না। কিন্তু সে কি পারবে স্বপ্ন সত্যি করতে? ভারতীয় র‌্যাপার ডিভাইন ও নাইজির জীবনের ছায়া অবলম্বনে নির্মিত।

অন্তর্জাল

‘আ সুইটেবল বয়’ কলাকুশলীদের সাক্ষাৎকার

আগে কেবল বিবিসিতে মুক্তি পেলেও ২৩ অক্টোবর নেটফ্লিক্সের মাধ্যমে বিশ্বব্যাপী মুক্তি পাচ্ছে মিনিসিরিজ ‘আ সুইটেবল বয়’। এ উপলক্ষে সিরিজটির নির্মাতা মীরা নায়ার ও প্রধান দুই পাত্র-পাত্রী ঈষান খাট্টার ও তানিয়া মানিকতলা মুখোমুখি হয়েছিলেন সমালোচক অনুপমা চোপড়ার। সাক্ষাৎকারটি দেখা যাবে ‘ফিল্ম কম্পানিয়ন’ ইউটিউব চ্যানেলে।

 

মন্তব্য



সাতদিনের সেরা