kalerkantho

শনিবার । ২৫ জুন ২০২২ । ১১ আষাঢ় ১৪২৯ । ২৪ জিলকদ ১৪৪৩

গজারিয়ায় স্বতন্ত্র প্রার্থীর বাড়িতে হামলা, গুলি

মুন্সীগঞ্জ প্রতিনিধি   

৫ জানুয়ারি, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



পঞ্চম ধাপের ইউপি নির্বাচনকে কেন্দ্র করে মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় স্বতন্ত্র প্রার্থীর বাড়িতে নৌকা প্রতীকের প্রার্থীর সমর্থকরা হামলা করেছেন বলে অভিযোগ উঠেছে। এ সময় গুলিবর্ষণ, ককটেল নিক্ষেপ ও বাড়িঘরও ভাঙচুর করা হয়। এতে স্বতন্ত্র প্রার্থীর ভাগ্নে রিমন খান (৩০) গুলিবিদ্ধ হয়েছেন বলে জানা গেছে। গতকাল মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে গজারিয়ার ইমামপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

স্বতন্ত্র প্রার্থী (ঘোড়া প্রতীক) মনসুর আহমেদ খানের বড় ভাই হাফিজুর রহমান খান জানান, তাঁর ভাই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। এলাকায় তাঁর জনপ্রিয়তা রয়েছে। তাই এবারও তিনি নৌকা না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন।

হাফিজুর অভিযোগ করেন, মনসুরের বিজয় নিশ্চিত দেখে শুরু থেকে নৌকা প্রতীকের প্রার্থী ও তাঁর সমর্থকরা নানা রকম হয়রানি করছেন। সর্বশেষ গতকাল বিকেল সাড়ে ৪টার দিকে নৌকা প্রতীকের প্রার্থী হাফিজ্জুজ জামান জিতুর ভাই জজ মিয়া, জুয়েল ও তাঁদের সমর্থক মোমেন খান, সাইদুর, তাইফুরসহ একদল লোক বাড়িতে হামলা করে। তারা বাড়ি লক্ষ্য করে গুলি ছোড়ে এবং ককটেল নিক্ষেপ করে। বাড়ির সাত-আটটি ঘর ভাঙচুর করা হয়। রিমন খানের ডান হাতে গুলি লেগেছে। পরে বিজিবি, র‌্যাব ও পুলিশ এসে তাঁদের উদ্ধার করে।

হাফিজুরের দাবি, সাবেক উপজেলা চেয়ারম্যান রেফায়েত উল্লাহ খান তোতার নির্দেশেই এ হামলা করা হয়েছে।

এ বিষয়ে নৌকা প্রতীকের প্রার্থী হাফিজ্জুজ জামান বলেন, ‘আমার লোক নয়, বরং মনসুর খানের বাড়ির পাশ দিয়ে আমার সমর্থকরা যাওয়ার সময় তার বাড়ি থেকে আমার সমর্থকদের ওপর হামলা ও গুলিবর্ষণ করা হয়। এতে আমার এক ভাতিজা গুলিবিদ্ধ হয়েছে। ’

মুন্সীগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব জানান, খবর পেয়ে তিনি সেখানে গেছেন। কিছু ভাঙচুরের ঘটনা দেখেছেন। তবে কারো গুলিবিদ্ধ হওয়ার খবর তিনি জানেন না।



সাতদিনের সেরা