kalerkantho

বৃহস্পতিবার । ২১ শ্রাবণ ১৪২৮। ৫ আগস্ট ২০২১। ২৫ জিলহজ ১৪৪২

সড়কে নিহত ৩

কালের কণ্ঠ ডেস্ক   

৩০ এপ্রিল, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



দেশে দুই জেলায় সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে তিনজন। আহত হয়েছে চারজন। গতকাল বৃহস্পতিবার বগুড়া ও পাবনার পৃথক স্থানে এসব দুর্ঘটনা ঘটে। বিস্তারিত কালের কণ্ঠ’র প্রতিনিধিদের সংবাদে—

ধুনট (বগুড়া) প্রতিনিধি জানান, বগুড়ার ধুনট উপজেলায় ব্যাটারিচালিত অটোভ্যান উল্টে আন্না খাতুন (৪৭) নামের এক গৃহবধূ নিহত হয়েছেন। আন্না উপজেলার এলাঙ্গী ইউনিয়নের শৈলমারি গ্রামের সোহরাব আলীর স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আন্না গত বুধবার সকালের দিকে অটোভ্যানে চড়ে ধুনট শহর থেকে শৈলমারিতে যাচ্ছিলেন। পথে নলডাঙ্গা বাজার এলাকায় পৌঁছে নিয়ন্ত্রণ হারিয়ে অটো উল্টে যায়।

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি জানান, বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘিতে ট্রাক ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে আব্দুর রশিদ (৫৭) নামের এক ট্রাক্টর শ্রমিক নিহত হয়েছেন। আহত হয়েছে আরো চারজন।

গতকাল উপজেলার ইন্দোইল খাড়িরব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। রশিদ নওগাঁর বোয়ালিয়া ইউনিয়নের খয়রাবাজ গ্রামের মৃত কোরবান আলীর ছেলে। আহতরা হলেন ট্রাক্টরের হেলপার রনি, আসলাম, সিরাজ ও ঝিনুক।

জানা গেছে, গতকাল সকালে নওগাঁ থেকে চালবোঝাই একটি ট্রাক বগুড়ার উদ্দেশে এবং আদমদীঘি থেকে একটি ট্রাক্টর সান্তাহারের উদ্দেশে আসছিল। উপজেলার ইন্দোইল ব্রিজ এলাকায় বেপরোয়া গতিতে আসা বাহন দুটির মুখোমুখি সংঘর্ষে ট্রাক্টরের পাঁচজন আহত হন।

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি জানান, ঈশ্বরদীতে বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা লেগে তুষার মণ্ডল (২৮) নামের এক মোটরসাইকেলচালকের মৃত্যু হয়েছে। গতকাল সকালে বাংলাদেশ সুগার ক্রপ ইনস্টিটিউটের সামনে পাবনা-ঈশ্বরদী মহাসড়কে এ ঘটনা ঘটে। তুষার উপজেলার মুলাডুলি ইউনিয়নের রহিমপুর গ্রামের নান্টু মণ্ডলের ছেলে।



সাতদিনের সেরা