kalerkantho

সোমবার । ১১ শ্রাবণ ১৪২৮। ২৬ জুলাই ২০২১। ১৫ জিলহজ ১৪৪২

সড়কে সাংবাদিকসহ নিহত ১১

কালের কণ্ঠ ডেস্ক   

৭ মার্চ, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সড়কে সাংবাদিকসহ নিহত ১১

পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন এক সাংবাদিকসহ ১১ জন। গত শুক্রবার ও গতকাল শনিবার দেশের ছয় জেলায় এই দুর্ঘটনাগুলো ঘটে। বিস্তারিত কালের কণ্ঠ’র প্রতিনিধিদের পাঠানো খবরে :

ময়মনসিংহ : ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন এক সাংবাদিকসহ পাঁচজন। গতকাল ময়মনসিংহ-নেত্রকোনা মহাসড়কের তারাকান্দা উপজেলার গাছতলা বাজার এলাকায় সিএনজি অটোরিকশা ও ট্রাকের সংঘর্ষে আটোরিকশার যাত্রী আমাদের সময় পত্রিকার সাংবাদিক বিজন কৃষ্ণ রায় (৫৮) ও আবুল কাশেম নিহত হন।

অন্যদিকে ভালুকায় গতকাল শনিবার ভোররাতে কাঁঠালী পল্লী বিদ্যুৎ অফিসের সামনে একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে চালক কাউসার (২৫) ও পিকআপটির মালিক এমরান হোসেন (২৬) নিহত হন। কাউসারের বাড়ি নেত্রকোনার মনোরা গ্রামে ও এমরানের বাড়ি দুঘাটি গ্রামে। তা ছাড়া গত শুক্রবার দুপুরে মেহেরাবাড়ী এলাকায় রাস্তা পার হওয়ার সময় গাড়িচাপায় নিহত হন সুনামগঞ্জের তাহেরপুর উপজেলার গোলাবাড়ি গ্রামের শাহাদাৎ হোসেন (২৪)।

নরসিংদী : গতকাল শনিবার সকালে জেলার মনোহরদীর পৌর এলাকার কোনাপাড়ায় ঢাকা-কিশোরগঞ্জ সড়কে ট্রাকচাপায় নিহত হয়েছেন সিএনজি অটোরিকশার যাত্রী কিশোরগঞ্জের কটিয়াদি উপজেলার বুড্ডা গ্রামের মামুন (৩০), নরসিংদীর শিবপুর উপজেলার দুলালপুর গ্রামের আছিয়া বেগম (৬০) এবং নরসিংদী সদর উপজেলার সাটিরপাড়া এলাকার আলেয়া বেগম (৬০)। প্রত্যক্ষদর্শীরা জানায়, মাটিবোঝাই একটি ট্রাক অটোরিকশাটিকে চাপা দিলে ঘটনাস্থলেই মামুন মারা যান। বাকি চারজনকে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় প্রথমে আছিয়া ও পরে আলেয়া মারা যান।

যশোর : গত শুক্রবার রাতে চুকনগর-সাহাপুর সড়কের কেশবপুর উপজেলার ওয়াপদা নামক এলাকায় একটি পিকনিক বাসের চাপায় নিহত হয়েছে সাত বছর বয়সী শিশু মানসী। মানসী মা-বাবার সঙ্গে মোটরসাইকেলে করে দৌলতপুরের দেয়ানা থেকে উপজেলার ভেরচিতে আত্মীয়ের বাড়ি যাচ্ছিল। সাতক্ষীরা থেকে পিকনিক শেষে ফেরার পথে বাসটির সঙ্গে মোটরসাইকেলটির সংঘর্ষ হলে ঘটনাস্থলেই বাসের চাকায় পিষ্ট হয়ে মারা যায় মানসী।

সিরাজগঞ্জ : গতকাল সকালে সিরাজগঞ্জের রায়গঞ্জে নিঝুড়ি এলাকায় ভটভটি উল্টে উপজেলার রয়হাটি গ্রামের টুটুল হোসেন ভোলা (২০) ভটভটিচালক নিহত হন।

পাবনা : গতকাল সকালে ঈশ্বরদীর সাহাপুর মসজিদ মোড় এলাকায় ইটবোঝাই পাওয়ার টিলারের চাপায় মোটরসাইকেল আরোহী সেবা খাতুন (৪৫) নিহত হন।