kalerkantho

বুধবার । ৮ আশ্বিন ১৪২৭ । ২৩ সেপ্টেম্বর ২০২০। ৫ সফর ১৪৪২

সাহেদের বিরুদ্ধে অস্ত্র মামলায় ডিবির চার্জশিট

নিজস্ব প্রতিবেদক   

৩১ জুলাই, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রিজেন্ট হাসপাতালের মালিক সাহেদ করিমের বিরুদ্ধে দায়ের করা অস্ত্র মামলার চার্জশিট দিয়েছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। গত ১৮ জুলাই রাতে উত্তরার সোনারগাঁও জনপথ মোড়ে সাহেদকে নিয়ে অভিযান চালায় ডিবি পুলিশ। সেখানে তাঁর ব্যবহৃত একটি গাড়িতে অবৈধ অস্ত্র পাওয়া গেলে অস্ত্র মামলা দায়ের করে পুলিশ। সেই মামলায় গতকাল চার্জশিট দেওয়া হয়েছে বলে জানিয়েছেন ডিএমপির অতিরিক্ত কমিশনার (ডিবি) আবদুল বাতেন।

গতকাল দুপুরে অজ্ঞান পার্টির ৫৯ জন সদস্যকে গ্রেপ্তার উপলক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয় ডিএমপির মিডিয়া সেন্টারে। সেখানে আবদুল বাতেন জানান, সাহেদের বিরুদ্ধে আজ (গতকাল বৃহস্পতিবার) তাঁরা অস্ত্র মামলার চার্জশিট দিতে যাচ্ছেন। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘সাহেদ রিমান্ডে থাকা অবস্থায় তাঁর গাড়ি জব্দ করি। সেই গাড়িতে অবৈধ অস্ত্র পাওয়া গেছে। দুজন প্রত্যক্ষ সাক্ষী ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। অস্ত্র মামলায় সাজা নিশ্চিত করার জন্য যে ধরনের প্রমাণ দরকার আমরা সব পেয়েছি।’ তিনি আরো বলেন, ‘অস্ত্র মামলায় ১৫ দিনের মধ্যে চার্জশিট দাখিলের বাধ্যবাধকতা আছে।’

গত ১৮ জুলাই রাতে উত্তরার সোনারগাঁও জনপথ মোড়ে সাহেদকে নিয়ে অভিযান চালায় ডিবি পুলিশ। সেখানে তাঁর ব্যবহৃত একটি নম্বরবিহীন এক্স ট্রায়েল গাড়ি পাওয়া যায়।

মন্তব্য



সাতদিনের সেরা