kalerkantho

সোমবার । ১৮ নভেম্বর ২০১৯। ৩ অগ্রহায়ণ ১৪২৬। ২০ রবিউল আউয়াল ১৪৪১     

সড়কে ঝরল চার প্রাণ

কালের কণ্ঠ ডেস্ক   

২২ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



দিনাজপুরে বিএনপি নেতা ও মাগুরায় আয়ুর্বেদিক চিকিৎসক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। এ ছাড়া নোয়াখালীর সুবর্ণচর ও ময়মনসিংহের ভালুকায় মারা গেছেন আরো দুজন। এ ব্যাপারে আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর :

দিনাজপুর : আর আদালতে হাজিরা দিতে হবে না বীরগঞ্জের বিএনপি নেতা মো. সফিকুল ইসলামকে (৪২)। সড়ক দুর্ঘটনায় মৃত্যুই তাঁকে আদালতে হাজিরা দেওয়া থেকে অব্যাহতি দিল। গতকাল সোমবার সকালে দিনাজপুর আদালতে মামলার হাজিরা দিতে যাওয়ার পথে সরকারি কলেজ মোড়ে ট্রাকের ধাক্কায়  মোটরসাইকেল আরোহী মো. সফিকুল ইসলাম নিহত হন। এ ঘটনায় আহত হয়েছে মো. জাকিরুল ইসলাম বাবু (৪৫) মো. সোলায়মান আলী (৩৮) নামের অন্য দুই আরোহী। সফিকুল বীরগঞ্জের শতগ্রাম ইউনিয়নের প্রসাদপাড়া গ্রামের তফির উদ্দিনের ছেলে এবং ৩ নম্বর শতগ্রাম ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক।

মাগুরা : মাগুরা-ঝিনাইদহ সড়কের বারোমাইল এলাকায় গত রবিবার রাতে ট্রাকের ধাক্কায় দেলোয়ার  শেখ (২৫) নামের এক আয়ুুর্বেদিক চিকিৎসক নিহত হয়েছেন। তিনি যশোরের চৌগাছির চন্দ্রপাড়া গ্রামের তোফায়েল শেখের ছেলে। 

নোয়াখালী : সুবর্ণচরের রাব্বানিয়া মাদরাসার দক্ষিণ পাশে গতকাল সোমবার দুপুরে সিএনজি আটোরিকশার ধাক্কায় আবু তাহের (৪৭) নামের এক পথচারী নিহত হয়েছেন। আবু তাহের ওই উপজেলার চরআমানউল্লাহ ইউনিয়নের কাটাবুনিয়া গ্রামের আবদুল খালেকের ছেলে।

ভালুকা (ময়মনসিংহ) : ভালুকায় ঢাকাগামী একটি কাভার্ড ভ্যানচাপায় হাফিজুর রহমান (৪৭) নামের এক রিকশাভ্যান মালিক নিহত হয়েছেন। গতকাল দুপুরে উপজেলা ভরাডোবা বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ওই দুর্ঘটনা ঘটে। হাফিজুর টাঙ্গাইলের গোপালপুরের বাদাই গ্রামের মোবারক হোসেনের ছেলে।

মন্তব্য



সাতদিনের সেরা