kalerkantho

শুক্রবার । ১৩ ফাল্গুন ১৪২৭। ২৬ ফেব্রুয়ারি ২০২১। ১৩ রজব ১৪৪২

টঙ্গীতে আওয়ামী লীগ নেতাকর্মীদের লক্ষ্য করে গুলি গাড়ি ভাঙচুর

মহিলা আওয়ামী লীগের দুজনকে বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর   

২৫ জানুয়ারি, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে




টঙ্গীতে আওয়ামী লীগ নেতাকর্মীদের লক্ষ্য করে গুলি গাড়ি ভাঙচুর

গাজীপুরের টঙ্গীতে আওয়ামী লীগের নেতাকর্মীদের লক্ষ্য করে গুলি, ককটেল বিস্ফোরণসহ গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে। গত শনিবার রাত ৮টার দিকে এরশাদ নগরে এ ঘটনা ঘটে। হামলায় পাঁচজন আহত হয়েছেন।

এ ঘটনার জন্য ৪৯ নম্বর ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সভাপতি জহুরা বেগম এবং সাধারণ সম্পাদক ফিরোজা বেগমকে দায়ী করে তাঁদের দল থেকে বহিষ্কার করা হয়েছে।

ঘটনার প্রতিবাদে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা বিক্ষোভ করেন এবং কিছু সময় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে রাখেন। খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে যান।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত শনিবার রাতে এরশাদ নগরের মজিদা সরকারি হাই স্কুল মাঠে টঙ্গী পশ্চিম ও পূর্ব থানা মহিলা আওয়ামী লীগের পিঠা উৎসব ছিল। অনুষ্ঠান শেষে ফেরার সময় ৫০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সদস্যসচিব কাজী কামরুলের প্রাইভেট কারে লাঠিসোঁটা নিয়ে হামলা চালায় একদল দুর্বৃত্ত। তারা এক রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে এবং একটি ককটেলের বিস্ফোরণ ঘটায়। এতে আতঙ্ক ছড়িয়ে পড়ে। হামলার সময় কাজী কামরুল ছাড়াও তিনজন আওয়ামী লীগ নেতা গাড়িতে ছিলেন। গাজীপুর মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হোসনে আরা অভিযোগ বলেন, ৪৯ নম্বর ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সভাপতি জহুরা বেগম এবং সাধারণ সম্পাদক ফিরোজা বেগমের সমর্থকরা ওই হামলার ঘটনা ঘটিয়েছে। তাঁরা অনুষ্ঠানে যাননি। অনুসারীদেরও যেতে নিষেধ করেন।

 

মন্তব্য



সাতদিনের সেরা