kalerkantho

শনিবার । ২০ আগস্ট ২০২২ । ৫ ভাদ্র ১৪২৯ । ২১ মহররম ১৪৪৪

জাতীয় জাদুঘরে চাকরি পাবেন ১০৫ জন

চাকরি আছে ডেস্ক   

২ জুলাই, ২০২২ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



জাতীয় জাদুঘরে চাকরি পাবেন ১০৫ জন

বাংলাদেশ জাতীয় জাদুঘর ও এর অধীনে থাকা আহসান মঞ্জিল জাদুঘর, জিয়া স্মৃতি জাদুঘর, শিল্পাচার্য জয়নুল আবেদিন সংগ্রহশালা ও ওসমানী জাদুঘরে ৩৫ ধরনের পদে মোট ১০৫ জন নিয়োগ দেওয়া হবে। আবেদন করতে হবে অনলাইনে (http://bnm.teletalk.com.bd) ১৩ জুলাই ২০২২ বিকেল ৫টার মধ্যে।

 

কোন জাদুঘরে কত পদ

- বাংলাদেশ জাতীয় জাদুঘর, ঢাকা : হিসাবরক্ষণ কর্মকর্তা-১টি, ঊর্ধ্বতন ফটোগ্রাফার-১টি, প্রকাশনা অফিসার-১টি, সহকারী প্রশাসনিক কর্মকর্তা-১টি, সহকারী পরিকল্পনা উন্নয়ন অফিসার-১টি, রেপ্লিকা ম্যানুফ্যাকচারার-১টি, প্রদর্শক প্রভাষক-২টি, রেজিস্ট্রেশন সহকারী-১টি, সহকারী লাইব্রেরিয়ান-কাম-ক্যাটালগার-১টি, অফিস সহকারী কাম-কম্পিউটার-মুদ্রাক্ষরিক-১টি, হিসাব সহকারী কাম-কম্পিউটার-মুদ্রাক্ষরিক-১টি, ইলেকট্রিশিয়ান-১টি, পাম্প মিস্ত্রি/অপারেটর-১টি, প্লাম্বার-১টি, লিফট অপারেটর-১টি, মেইন অডিটরিয়াম অ্যাটেনডেন্ট-১টি, চিলড্রেন অডিটরিয়াম অ্যাটেনডেন্ট-১টি, অফিস সহায়ক-১৪টি, নিরাপত্তা প্রহরী-৪৩টি, মালি-৪টি ও পরিচ্ছন্নতাকর্মী-৩টি।

- আহসান মঞ্জিল জাদুঘর, ঢাকা : কিপার-১টি, হিসাবরক্ষক-১টি, অভ্যর্থনাকারী-১টি, অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক-১টি, অফিস সহায়ক-১টি, নিরাপত্তা প্রহরী-৫টি ও মালি-২টি।

বিজ্ঞাপন

- জিয়া স্মৃতি জাদুঘর, চট্টগ্রাম : লাইব্রেরি অ্যাটেনডেন্ট-১টি, অফিস সহায়ক-১টি, নিরাপত্তা প্রহরী-২টি ও পরিচ্ছন্নতাকর্মী-২টি।

- শিল্পাচার্য জয়নুল আবেদিন সংগ্রহশালা, ময়মনসিংহ : নিরাপত্তা প্রহরী-১টি ও পরিচ্ছন্নতাকর্মী-১টি।

- ওসমানী জাদুঘর, সিলেট : অফিস সহায়ক/প্রহরী-৩টি।

 



সাতদিনের সেরা