kalerkantho

বৃহস্পতিবার ।  ২৬ মে ২০২২ । ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২৪ শাওয়াল ১৪৪

সাকিব একজন প্রকৃত কিংবদন্তি : মুশফিক

অনলাইন ডেস্ক   

১২ ফেব্রুয়ারি, ২০২২ ১২:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



সাকিব একজন প্রকৃত কিংবদন্তি : মুশফিক

তাকে অনেকে বলে থাকেন 'রেকর্ড আল হাসান'। ২২ গজে সাকিবের নামা মানেই কোনো না কোনো রেকর্ডে নাম লেখানো। খারাপ সময় কাটিয়ে পঁয়ত্রিশ ছোঁয়া বয়সেও নিজেকে ক্রমাগত ভেঙে আবার নতুন করে গড়ছেন। দুর্দান্ত সব রেকর্ড গড়ে খেলোয়াড়িজীবনেই তিনি হয়ে উঠেছেন কিংবদন্তি।

বিজ্ঞাপন

চলতি বিপিএলের অষ্টম আসরে তিনি যে কীর্তি গড়েছেন, সেটা আর কারো নেই। এখন পর্যন্ত টানা পাঁচ ম্যাচে জিতে নিয়েছেন ম্যাচসেরার পুরস্কার।

গতকাল শুক্রবার সাকিবের বরিশালের কাছে বিশাল ব্যবধানে হেরেছে তারকাবহুল মিনিস্টার গ্রুপ ঢাকা। এতে বরিশালের প্লে অফ নিশ্চিত হয়ে গেছে।  এর আগে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কাছে হেরে প্লে অফে যাওয়া নিয়ে শঙ্কায় পড়ে গেছে মুশফিকুর রহিমের খুলনা টাইগার্স। সতীর্থ খালেদ আহমেদকে ধাক্কা দিয়ে মুশফিক নিজেও বিতর্কিত হয়েছেন।  এই টেনশনের মাঝেও রাতে সাকিবের বিধ্বংসী ব্যাটিং আর নিয়ন্ত্রিত বোলিং দেখে চুপ থাকতে পারেননি মুশফিকুর রহিম।  

ফেসবুকে 'মি. ডিপেন্ডেবল' লিখেছেন, 'ইতিমধ্যেই অনেকবার বলে ফেলেছি, কিন্তু সাকিব স্রেফ নিজেকে প্রতিদিনই নতুন উচ্চতায় তুলে নিয়ে চলছেই। সাকিবকে নিজের সতীর্থ বলতে পেরে এবং একসঙ্গে দেশের প্রতিনিধিত্ব করতে পেরে সত্যিই গর্বিত। পাঁচ খেলায় পাঁচবার ম্যান অব দ্য ম্যাচ অবিশ্বাস্য এক রেকর্ড, এমনকি ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টেও। যে ব্র্যান্ডের ক্রিকেট তুমি খেলছ, সেটা দেখা দারুণ তৃপ্তির। একজন প্রকৃত কিংবদন্তি। '



সাতদিনের সেরা