kalerkantho

বৃহস্পতিবার । ১৯ ফাল্গুন ১৪২৭। ৪ মার্চ ২০২১। ১৯ রজব ১৪৪২

ওয়ারীতে মুজিববর্ষের ব্যাডমিন্টন টুনামেন্টের পুরস্কার বিতরণী

নিজস্ব প্রতিবেদক    

১৪ ফেব্রুয়ারি, ২০২১ ১৪:৩৫ | পড়া যাবে ৩ মিনিটে



ওয়ারীতে মুজিববর্ষের ব্যাডমিন্টন টুনামেন্টের পুরস্কার বিতরণী

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে রাজধানীর ওয়ারী থানার ৮ নম্বর ওয়ার স্ট্রিটে আয়োজিত ২০ দলীয় ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরণী ও কৃতী শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শনিবার (১৩ জানুয়ারি) রাতে কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ পাওয়া ২৮ জন শিক্ষার্থীকে স্বর্ণপদক দেওয়া হয়।

অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু আহম্মেদ মন্নাফী। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক অধ্যাপক ড. সেলিম মাহামুদ।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডা. দিলিপ কুমার রায়, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. রিয়াজউদ্দীন রিয়াজ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক চৌধুরী সাইফুন্নবী সাগর, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কোষাধ্যক্ষ হুমায়ুন কবিরসহ ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য রাশেদুল মাহামুদ রাসেল, আসমা আক্তার কেকা ও শিরাজুম মনি টিপু।

অতিথি হিসেবে আরো ছিলেন ওয়ারী থানা আওয়ামী লীগ সভাপতি চৌধুরী আশিকুর রহমান লাভলু, ওয়ারী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজি আবুল হোসেন, ৪১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি গোলাম রহমান কাউন্সিলর আলহাজ্ব মো. সারোয়ার হাসান আলো প্রমুখ।

এস এম সিরাজুল ইসলাম সিরাজের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন  ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক এফ এম শরিফুল ইসলাম শরিফ।

উদ্বোধক আবু আহম্মেদ মন্নাফী তাঁর বক্তব্যে বলেন, 'ওয়ারীতে খেলার মাঠ নেই। আমরা খেলার মাঠের জন্য মেয়র মহোদয়কে জানানো ও প্রয়োজনে দ্রুত ভূমি অধিগ্রহণ করে তা বাস্তবায়নের দাবি করব। তরুণ প্রজন্ম খেলাধুলায় মনোনিবেশ করলে মাদকসেবন ও সামাজিক অপরাধ কমে আসবে।'

প্রধান অতিথির বক্তব্যে ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেন,  'ওয়ারীতে মুজিব শতবর্ষ উপলক্ষে ব্যাডমিন্টন টুর্নামেন্ট ও কৃতী শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করায় সাবেক মেধাবী ছাত্রনেতা ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক শরীফুল ইসলামসহ আয়োজকদের কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সভাপতির বক্তব্যে এফ এম শরীফুল ইসলাম বলেন, 'জননেত্রী শেখ হসিনার নেতৃত্বে সকল অপশক্তিকে রুখে দিয়ে মেধাবী তরুণ প্রজন্মের হাত ধরে ২০৪১ সালে আধুনিক রাষ্ট্রের স্বপ্ন বাস্তবায়িত হবে।'

২০ দলীয় ব্যাডমিন্টন টুর্নামেন্টে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে চ্যাম্পিয়ন ট্রফি গ্রহণ করে সাইলেন্ট কিলার ও রানারআপ ট্রফি গ্রহণ করে ওয়ারী ব্রাদার্স ক্লাব। 

মন্তব্য



সাতদিনের সেরা