kalerkantho

সোমবার  । ১৬ চৈত্র ১৪২৬। ৩০ মার্চ ২০২০। ৪ শাবান ১৪৪১

কড়া নিরাপত্তায় করাচিতে পিএসএলের জমকালো উদ্বোধন

কালের কণ্ঠ অনলাইন   

২১ ফেব্রুয়ারি, ২০২০ ১১:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



কড়া নিরাপত্তায় করাচিতে পিএসএলের জমকালো উদ্বোধন

জঙ্গিদের হুমকি উপেক্ষা করে প্রথমবারের মতো পাকিস্তানে অনুষ্ঠিত হচ্ছে পাকিস্তান সুপার লিগ (পিএসএল) ক্রিকেটের আসর।

গতকাল বৃহস্পতিবার রাত থেকে শুরু হয়েছে পিএসএল। আগের চারটি আসর সংযুক্ত আরব আমিরাতে হলেও পঞ্চম আসরটি এবার পুরোপুরি হচ্ছে পাকিস্তানে। এজন্য কড়া নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়।

করাচি জাতীয় স্টেডিয়ামে হয় জমকালো উদ্বোধনী অনুষ্ঠান। যেখানে ৩০০ শিল্পী পারফর্ম করেন। স্টেডিয়ামে বসে হাজার হাজার দর্শক উপভোগ করেন উদ্বোধনী অনুষ্ঠান। আর টেলিভিশনের পর্দায় লাখ লাখ দর্শক দেখেন ঘরের মাঠে পিএসএলের উদ্বোধনের দৃশ্য।

আলী আমজাত, আরিফ লোহার, হারুণ ও আসীম আজহার ‘২০২০ পিএসএল’ এর থিম সং ‘তৈয়ার হে’ পরিবেশন করেন। এরপর আতশবাজির ঝলকানির মধ্য দিয়ে পর্দা উঠে পিএসএলের। এতে আবরার উল হক, আইমা বাইগ, আবু মোহাম্মদ, ফরিদ আয়াজ, রাহাত ফতেহ আলী খান, সাজ্জাদ আলী, সানাম মারভি ও রক ব্যান্ড সোচ উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেন।

উদ্বোধনী দিনে মুখোমুখি হয় ইসলামাবাদ ইউনাইটেড ও কোয়েটা গ্লাডিয়েটর্স। জয় দিয়ে শুরু করেছে কোয়েটা। ইসলামাবাদের করা ১৬৮ রান তাড়া পেরিয়ে যায় ৩ উইকেট ও ৯ বল হাতে রেখে।

জঙ্গিদের হুমকির মুখে এবার পিএসএলের প্রতিটি ম্যাচে ১০ হাজার পুলিশ, ১৬ জন এসপি, ৩৪ জন ডিএসপি ও ১০৩ জন ইন্সপেক্টর দায়িত্ব পালন করবেন।  আগামী ২২ মার্চ পর্যন্ত চলবে পিএসএল।

মন্তব্য



সাতদিনের সেরা