kalerkantho

মঙ্গলবার ।  ২৪ মে ২০২২ । ১০ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২২ শাওয়াল ১৪৪৩  

রাজধানীর যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না আজ

অনলাইন ডেস্ক   

২৯ জানুয়ারি, ২০২২ ০৯:২১ | পড়া যাবে ২ মিনিটে



রাজধানীর যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না আজ

বাৎসরিক সংরক্ষণ কাজের জন্য আজ রাজধানীর বেশ কিছু এলাকায় বিদ্যুৎ থাকবে না। আজ শনিবার (২৯ জানুয়ারি) রাজধানীর বাংলাবাজার ও বংশাল এলাকায় সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত সংশ্লিষ্ট এনওসিএস দপ্তরের আওতাধীন অঞ্চলে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

শুক্রবার (২৮ জানুয়ারি) এক বিজ্ঞপ্তিতে ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি-ডিপিডিসি এ তথ্য জানিয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, কুমারটুলি ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতাধীন বাংলাবাজার ও বংশাল এলাকায় জিন্দাবাহার ১ম, ২য় ও ৩য় লেন, আওলাদ হোসেন লেন, প্রসন্ন পোদ্দার লেন (আংশিক), বাসাবাড়ি লেন, সৈয়দ হাসান আলী লেন, বাবু বাজার, বাদামতলী, পিকে রায় লেন, মিটফোর্ড হাসপাতাল (এক্সপ্রেস), চত্ত রঞ্জন এভিনিউ, সিমসন রোড (আংশিক), পাটুয়াটুলি লেন, ওয়াইজ ঘাট, নবাব ইউসুফ আলী রোড, সৈয়দ হাসান আলী লেন, গোপীনাথ দত্ত লেন ও ইসলামপুর আংশিক, চম্পাতলী সোয়ারী ঘাট, আহসান উল্লাহ রোড, জুমরাই লেন, পিকে রায় লেন, সৈয়দ হাসান আলী লেন (আংশিক), আকমল খান রোড, কাজি জিয়াউদ্দিন রোড, পিকে রায় লেন, রায় বাহাদুর ইশ্বর চন্দ্র বোস স্ট্রিট ও বাদামতলী রোড এলাকায় সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিজ্ঞাপন

এছাড়াও রাজধানীর বাড্ডা আদর্শনগরী এলাকায় শনিবার (২৯ জানুয়ারি) জরুরি কাজের জন্য দুপুরে ও বিকেলে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হবে বলে শুক্রবার সন্ধ্যার পর মাইকিং করে জানিয়ে দেওয়া হয়েছে।

তবে সমস্যা যতো দ্রুত সমাধান হবে, ততো দ্রুতই বিদ্যুৎ সংযোগ চালু করে দেওয়া হবে বলেও জানিয়েছে কর্তৃপক্ষ।



সাতদিনের সেরা