kalerkantho

সোমবার । ১৪ অগ্রহায়ণ ১৪২৮। ২৯ নভেম্বর ২০২১। ২৩ রবিউস সানি ১৪৪৩

'গণঅভ্যুত্থানের মাধ্যমে নির্দলীয় সরকারের দাবি আদায় করব'

অনলাইন ডেস্ক   

২৭ অক্টোবর, ২০২১ ২০:১৭ | পড়া যাবে ২ মিনিটে



'গণঅভ্যুত্থানের মাধ্যমে নির্দলীয় সরকারের দাবি আদায় করব'

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, দুঃশাসন থেকে দেশ ও জাতিকে মুক্ত করতে যুব সমাজকেই অগ্রণী ভূমিকা পালন করতে হবে। 

আজ বুধবার ময়মনসিংহে জাতীয়তাবাদী যুবদলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পৃথক দুটি যুব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এদিন সকালে ময়মনসিংহ দক্ষিণ জেলা যুবদলের উদ্যোগে শিশু একাডেমি মাঠে জেলা যুবদলের সভাপতি রোকনুজ্জামান সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট দিদারুল ইসলাম রাজুর সঞ্চালনায় এবং দুপুরে জেলা বিএনপি কার্যালয়ের সামনে মহানগর যুবদলের সভাপতি মোজাম্মেল হক টুটুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জোবায়ের হোসেন শাকিলের সঞ্চালনায় যুব সমাবেশ দুটিতে বক্তব্য রাখেন ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন বাবলু, ময়মনসিংহ মহানগর বিএনপির আহ্বায়ক অধ্যাপক শফিকুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক অধ্যাপক শেখ আমজাদ আলী,কাজী রানা, শাহ শিব্বির আহমেদ বুলু, শামীম আজাদ,বিএনপি নেতা এ বি সিদ্দিকুর রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দ।

সমাবেশে সৈয়দ এমরান সালেহ প্রিন্স যুব দলের নেতাকর্মীদের প্রতি সু সংগঠিত ও শক্তিশালী সংগঠন গড়ে তুলে জনগণকে ঐক্যবদ্ধ করার আহ্বান জানিয়ে বলেন, জনগণের সম্পৃক্ততায় গণঅভ্যুত্থানের মাধ্যমে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবি আদায় করা হবে এবং জনগণের শাসন কায়েম করা হবে।



সাতদিনের সেরা