kalerkantho

মঙ্গলবার । ১২ শ্রাবণ ১৪২৮। ২৭ জুলাই ২০২১। ১৬ জিলহজ ১৪৪২

২০০ দৃষ্টি ও শারীরিক প্রতিবন্ধী পেলেন ত্রাণ ও ঈদ উপহার

অনলাইন ডেস্ক   

৯ জুলাই, ২০২১ ২১:৩১ | পড়া যাবে ২ মিনিটে



২০০ দৃষ্টি ও শারীরিক প্রতিবন্ধী পেলেন ত্রাণ ও ঈদ উপহার

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের উদ্যোগে ২০০ দৃষ্টি ও শারীরিক প্রতিবন্ধীদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রদত্ত খাবার ও ঈদ সামগ্রী তুলে দেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি ও স্থানীয় নব নির্বাচিত ১৪ আসনের সাংসদ আগা খান মিন্টু।

আজ ৯ জুলাই শুক্রবার সকাল ১১টায় রাজধানীর মিরপুর সরকারি উচ্চ বিদ্যালয় মিরপুর-১-এ খাবার ও ঈদ সামগ্রী তুলে দেওয়া হয়।

ডিএমপির মিরপুর বিভাগের উপ-পুলিশ সহকারী কমিশনার আ স ম মাহতাব উদ্দিন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার তৈমুর রেজা, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মিজানুর রহমান, শাহ-আলী থানার ভারপ্রাপ্ত আসাদ এ অনুষ্ঠান আয়োজনে ও উপস্থিত থেকে সর্বোচ্চ সহযোগিতা প্রদান করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা, সাংগঠনিক সম্পাদক এ বি এম মাজহার উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, দপ্তর সম্পাদক উইলিয়াম প্রলয় সমদ্দার বাপ্পি, তথ্য ও গবেষণা সম্পাদক মিজানুর ইসলাম মিজু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নাজমুল আলম ভূইয়া জুয়েল, শ্রম সম্পাদক জাহাঙ্গীর আলম মজনু, সহ-প্রচার সম্পাদক এম এ হামিদ, সহ-দপ্তর সম্পাদক শেখ আওয়াল এবং নির্বাহী সদস্য সরোয়ার আলম, হিমাংশ কিশোর দত্ত, ওবায়দুল রহমান, সাইফুদ্দিন আহমেদ টিপু, এ আই রব্বানী লিখন, আবুল হাসনাত। এছাড়াও আনোয়ার হোসেন লিটু, সহ-সভাপতি মিরপুর থানা ও স্থানীয় কমিশনার আবুল কাশেম, শাহআলী থানা এবং স্থানীয় থানা ও ওয়ার্ডের নেত্রীবৃন্দ।



সাতদিনের সেরা