kalerkantho

মঙ্গলবার । ৪ জ্যৈষ্ঠ ১৪২৮। ১৮ মে ২০২১। ৫ শাওয়াল ১৪৪

'ফিরোজা'য় খালেদা জিয়াসহ ৯ জন করোনা আক্রান্ত

অনলাইন ডেস্ক   

১১ এপ্রিল, ২০২১ ২১:১৯ | পড়া যাবে ২ মিনিটে



'ফিরোজা'য় খালেদা জিয়াসহ ৯ জন করোনা আক্রান্ত

গুলশানে 'ফিরোজা'য় খালেদা জিয়াসহ ৯ জন করোনা আক্রান্ত হয়েছেন। আজ রবিবার বিকালে খালেদা জিয়াকে দেখে আসার পর উপস্থিত সাংবাদিকদের এ কথা জানান তার ব্যক্তিগত চিকিৎসক ডা. মো আল মামুন।

ডা. মো আল মামুন বলেন, ‘ম্যাডামসহ মোট ৯ জন আক্রান্ত। খালেদা জিয়ার শারীরিক অবস্থা ভালো উল্লেখ করে ডা. মো. আল মামুন বলেন, আল্লাহর রহমতে ম্যাডামের ফিজিক্যাল কন্ডিশন ভালো। করোনার কোনো উপগর্গ তার নেই। জ্বর, গলাব্যথা, কাশি, শ্বাসকষ্ট কোনো কিছু নাই। 

তাহলে কেন টেস্ট প্রয়োজন পড়ল তা ব্যাখ্যা করে তিনি বলেন, বলতে পারেন তাহলে কেন টেস্ট প্রয়োজন পড়েছে। টেস্ট করা হয়েছে সে জন্য যে বাসার একজন স্টাফের আরো ৫/৬ দিন আগে জ্বর জ্বর ভাব ছিল। তখন তার টেস্ট করানো হয়। টেস্টের রেজাল্ট পজিটিভ আসে। পজিটিভ আসার পরে ওই স্টাফ যে রুমে থাকত ওই রমে বাকিদেরও আমরা চেক করাই। তখন তাদেরও পজিটিভ আসে। পজিটিভ আসার পরে ম্যাডামের সেফটি পারপাসে ম্যাডামের টেস্ট গতকাল করানো হয়, এরপর পজিটিভ আসে সেই রেজাল্টও। 

কজন আছেন পজেটিভ প্রশ্ন করা হলে ডা. মামুন বলেন, '৯ জন আছেন'। খালেদা জিয়ার গৃহকর্মী ফাতেমাও করোনায় আক্রান্ত হয়েছেন কি না জানতে চাইলে তিনি 'হ্যাঁ'-সূচক মন্তব্য করেন। খালেদা জিয়ার সম্পর্কে ডা. মো. আল মামুন বলেন, এখন ম্যাডামের কোনো উপসর্গ নাই। ম্যাডামের যে মেডিক্যাল বোর্ড আছে, সেই বোর্ড নিয়মিত আলোচনা করে তার চিকিৎসা চালাচ্ছে। এখন পর্যন্ত তার অবস্থা স্টেবল। আমরা সবধরনের ব্যবস্থা নিয়ে রেখেছি। আমরা প্রাইভেট হসপিটালে একটা কেবিনে সব কিছু ঠিক করে রেখেছি। বাসায় একটা হসপিটাল করা হয়েছে, এখানে সব কিছুর প্রিপারেশন আছে, সব অ্যারেজমেন্ট আগের থেকে করে রাখা হয়েছে।



সাতদিনের সেরা