kalerkantho

শনিবার। ২ মাঘ ১৪২৭। ১৬ জানুয়ারি ২০২১। ২ জমাদিউস সানি ১৪৪২

এবার স্বাস্থ্যমন্ত্রীর বড়শি দিয়ে মাছ ধরার ছবি ভাইরাল!

অনলাইন ডেস্ক   

২৩ নভেম্বর, ২০২০ ০৮:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



এবার স্বাস্থ্যমন্ত্রীর বড়শি দিয়ে মাছ ধরার ছবি ভাইরাল!

বড়শি দিয়ে মাছ ধরলেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। ছবি: সংগৃহীত

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাপড় সেলাই এবং বড়শি দিয়ে মাছ ধরার ছবি ভাইরাল হওয়ার পর এবার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেকের মাছ ধরার একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

ছবিতে দেখা যাচ্ছে, রাতের বেলায় বড়শি দিয়ে মাছ শিকার করেছেন তিনি। সেখানে বড়শিতে ঝুলছে একটি কার্প জাতীয় মাছ। ছবির ক্যাপশনে লেখা হয়েছে, ‘বহুদিন পর বড়শিতে মাছ শিকার!’। শনিবার (২১ নভেম্বর) রাতে মন্ত্রীর ফেসবুক পেজ থেকে ছবিটা শেয়ার করা হয়।

এর আগে শনিবার সন্ধ্যার দিকে বাংলাদেশ আওয়ামী লীগের অফিশিয়াল ফেসবুক পেজে এ রকম ছবি দুটি পোস্ট করা হয়েছে। ছবি দুটি পোস্ট করে ক্যাপশনে লেখা হয়েছে, ‘সাধারণ বাঙালি নারী আমাদের প্রধানমন্ত্রী, আমাদের নেত্রী শেখ হাসিনা। নানা ব্যস্ততার মাঝে তিনি অবসর পেলেই সেলাই করেন কাপড় আর মাছ ধরতে যান গণভবনের পুকুরে। সব হারিয়ে দেশের জন্য সারা দিন কাজ করে যাওয়া এই অনন্য সাধারণ মানুষটির জন্য অনেক ভালোবাসা ও শ্রদ্ধা। # শেখ হাসিনা’।

কাপড় সেলাই করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ছবি দুটি পোস্ট করার পর দ্রুতই তা ভাইরাল হয়ে পড়ে। আধা ঘণ্টার মধ্যে পোস্টে দশ হাজারের বেশি প্রতিক্রিয়া পড়ে। আর শেয়ার হয় ছয় শতাধিক বার।

এই ছবি শেয়ার করা হয়েছে বাংলাদেশের পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলমের অফিশিয়াল ফেসবুক পেইজ থেকে। শেয়ার দিয়ে ক্যাপশনে লেখা হয়েছে, ‘ক্যাপশন দেওয়ার মতো বিদ্যা আমার নাই!’

বড়শি দিয়ে মাছ ধরলেন প্রধানমন্ত্রী ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার দিয়েছেন সংসদ সদস্য এবং ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকও।

মন্তব্য



সাতদিনের সেরা