kalerkantho

বৃহস্পতিবার । ৭ ফাল্গুন ১৪২৬ । ২০ ফেব্রুয়ারি ২০২০। ২৫ জমাদিউস সানি ১৪৪১

প্রেমিকের বাসায় গিয়ে গলায় ফাঁস দিলেন প্রেমিকা

কালের কণ্ঠ অনলাইন   

২২ জানুয়ারি, ২০২০ ০১:২৪ | পড়া যাবে ২ মিনিটে



প্রেমিকের বাসায় গিয়ে গলায় ফাঁস দিলেন প্রেমিকা

প্রতীকী ছবি

রাজধানীর পূর্ব রামপুরায় প্রেমিকের বাসায় গিয়ে জয়নব (৩০) নামের এক নারী ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল মঙ্গলবার বিকেলে পূর্ব রামপুরার হাই স্কুল রোডের ২৬৭/৩ নম্বর বাসার চতুর্থ তলায় এ ঘটনা ঘটে। পুলিশ কর্মকর্তারা জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, প্রেমিকের সঙ্গে ঝগড়ার জেরে ফাঁস দিয়ে ওই নারী আত্মহত্যা করেছেন। 

নয়ন নামের এক নারী জানান, তাঁর ভাই কমলের সঙ্গে জয়নবের প্রেমের সম্পর্ক ছিল। এ সম্পর্কের জেরে গতকাল বিকেলে জয়নব তাঁদের বাসায় আসেন এবং কমলের সঙ্গে তাঁর ঝগড়া শুরু হয়। এরই একপর্যায়ে জয়নব ঘরে প্রবেশ করে দরজা বন্ধ করে দেন এবং ফাঁস দেন। পরে গুরুতর অবস্থায় উদ্ধার করে জয়নবকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিত্সক তাঁকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া জানান, ওই নারীর গলায় দাগ রয়েছে। তাঁকে নয়ন নামের আরেক নারী হাসপাতালে নিয়ে এসেছেন। 

রামপুরা থানার ওসি আবদুল কুদ্দুস ফকির বলেন, ‘ঘটনাটি আমরা শুনেছি। নয়ন নামের ওই নারীকে আটক করা হয়েছে। মৃত নারীর বিস্তারিত পরিচয় জানার চেষ্টা চলছে। ময়নাতদন্ত শেষে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।’

মন্তব্য



সাতদিনের সেরা