kalerkantho

বুধবার । ১৩ নভেম্বর ২০১৯। ২৮ কার্তিক ১৪২৬। ১৫ রবিউল আউয়াল ১৪৪১     

জনগণ এই অবৈধ সরকারের অপসারণ চায় : আব্বাস

কালের কণ্ঠ অনলাইন   

২৩ অক্টোবর, ২০১৯ ১৭:১০ | পড়া যাবে ২ মিনিটে



জনগণ এই অবৈধ সরকারের অপসারণ চায় : আব্বাস

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, চলমান ক্যাসিনোবিরোধী অভিযানে যুবলীগ নেতা ওমর ফারুক চৌধুরী ও স্বেচ্ছাসেবক লীগ নেতা মোল্লা মোহাম্মদ আবু কাওছারদের অব্যাহতি দেওয়া হয়েছে। কিন্তু তাতে জনগণ সন্তুষ্ট নয়। জনগণ এইসব টোকাই-চুনোপুঁটিদের অপসারণ চায় না। জনগণ চায় এই জালিম-অবৈধ সরকারের অপসারণ।

আজ বুধবার দুপুরে জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে আবরার হত্যার প্রতিবাদ ও খালেদা জিয়ার মুক্তির দাবিতে এক প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন।

মির্জা আব্বাস বলেন, বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদকে যারা মারল তারাও শিক্ষিত, কিন্তু কেন মেরেছে, তারা সেটাও বলেছে। ‘বড় ভাইয়া’ বলেছে, তাই তারা আবরারকে ধরে এনেছে এবং নির্মমভাবে হত্যা করেছে।

বিএনপির এই নীতিনির্ধারক ক্ষোভ প্রকাশ করে বলেন, ‘আবরারের একমাত্র ছোটভাইকে সরকার নিরাপত্তা দিতে পারেনি। আবরারের ছোটভাই নিরাপত্তা শঙ্কায় ঢাকা ছেড়ে গ্রামে চলে গেছে।’ 

এ সময় তিনি আবদার হত্যাকারীদের বিচার এবং আবরারের পরিবারকে যথাযথ ক্ষতিপূরণ দেওয়ার দাবি জানান।

এ সময় অন্যদের মধ্যে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, আবুল খায়ের ভূঁইয়া, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, বিশেষ সম্পাদক ডক্টর আসাদুজ্জামান রিপন, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, তথ্যবিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু, সাধারণ সম্পাদক আবদুল কাদির ভূঁইয়া জুয়েল প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা