kalerkantho

শুক্রবার । ১৫ নভেম্বর ২০১৯। ৩০ কার্তিক ১৪২৬। ১৭ রবিউল আউয়াল ১৪৪১     

বাসচাপায় সুরকার ও সঙ্গীত পরিচালক পারভেজ রব নিহত

কালের কণ্ঠ অনলাইন   

৫ সেপ্টেম্বর, ২০১৯ ১৮:৫০ | পড়া যাবে ২ মিনিটে



বাসচাপায় সুরকার ও সঙ্গীত পরিচালক পারভেজ রব নিহত

রাজধানীর তুরাগে সড়ক দুর্ঘটনায় সুরকার ও সঙ্গীত পরিচালক পারভেজ রব (৫৬) নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার তুরাগ ইস্ট ওয়েস্ট হাসপাতালের সামনে এক এ দুর্ঘটনা ঘটে। পারভেজ রব (৫৬) প্রখ্যাত কণ্ঠশিল্পী ও সঙ্গীত পরিচালক আপেল মাহমুদের চাচাত ভাই। 

পুলিশ সূত্রে জানা যায়, সকালে ইস্ট ওয়েস্ট হাসপাতালের সামনে থেকে বাসে ওঠার সময় আরেকটি বাস তাকে চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে পঙ্গু হাসপাতাল এবং পরে শহীদ সোহরাওয়র্দী হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

তুরাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল মোক্তাকিম জানান, সকালের দিকে ওই জায়গায় তিনি দুর্ঘটনায় আহত হন। পরে সোহরাওয়ার্দী হাসপাতালে তার মৃত্যু হয়।

বাংলাদেশ সাংস্কৃতিক পরিষদের আলী আশরাফ আকন্দ জানান, বর্তমানে পারভেজ রবের লাশ হিমঘরে রাখা হয়েছে। তার ছেলে মালয়েশিয়া থেকে আসার পর শনিবার তাকে স্বামীবাগ কবরস্থানে তার মায়ের কবরে দাফন করা হবে। 

তিনি জানান, তার বাবা আব্দুর রব পূর্ব পাকিস্থানের এমএনএ ছিলেন। তিনি বাংলাদেশ সাংস্কৃতিক পরিষদের প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক ছিলেন এদেশের অনেক সংগীতশিল্পী র প্রশিক্ষক এবং সঙ্গীত পরিচালক ছিলেন। তিনি ৭৫টি ছবির সংগীত পরিচালনা করে ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা