kalerkantho

সোমবার। ৪ মাঘ ১৪২৭। ১৮ জানুয়ারি ২০২১। ৪ জমাদিউস সানি ১৪৪২

মায়ের মোবাইল থেকে ৬৩০০ টাকার খাবার অর্ডার দিল চার বছরের ছেলে

অনলাইন ডেস্ক   

২৭ নভেম্বর, ২০২০ ০৯:০৯ | পড়া যাবে ২ মিনিটে



মায়ের মোবাইল থেকে ৬৩০০ টাকার খাবার অর্ডার দিল চার বছরের ছেলে

সুযোগ পেলেই মা-বাবার মোবাইল বাগিয়ে নিয়ে ছবি-ভিডিও দেখা থেকে শুরু করে বিভিন্ন ধরনের খেলায় মেতে ওঠে আজকালকার ছেলেমেয়েরা। মা-বাবার মোবাইল নিয়ে অনলাইনে খরচ করার ঘটনাও নতুন নয়।

এমনকি শিশুদের দ্বারা খাবার অর্ডার করার ঘটনাও একেবারে নতুন কিছু নয়। তবে তা যদি হয় বিপুল অঙ্কের এবং অর্ডার যে দিচ্ছে, তার বয়স যদি হয় মাত্র চার বছর, তাহলে ঘটনাটি কিছুটা হলেও অস্বাভাবিক।

তেমন কাণ্ড ঘটিয়েছে ব্রাজিলের চার বছরের এক ছেলে। ছোট্ট ছেলেটি মায়ের মোবাইল হাতিয়ে নিয়ে তা দিয়ে ম্যাকডোনাল্ডস্‌ রেস্তোরাঁ থেকে অনলাইনে যেসব খাবার অর্ডার করেছে, তার দাম বাংলাদেশি টাকায় ছয় হাজার তিন শতাধিক।

শিশুটির মা খাবার টেবিলে একগাদা খাবারের সামনে বসা ছেলের ছবি পোস্ট করেছেন সামাজিক যোগাযোগের মাধ্যমে। কী কী খাবার শিশুটি অর্ডার দিয়েছে, সেটাও লিখেছেন তার মা। 

তার মধ্যে আছে ছয়টি হ্যামবার্গার মিল, ছয়টি ম্যাকডোনাল্ড হ্যাপি স্ন্যাক্স, আটটি এক্সট্রা টয়, দুটি বড় চিকেন নাগেটস-‌ যার প্রতিটিতে ১২টি করে নাগেটস‌ আছে, বিকন এবং শেডারসহ একটা বড় পটেটো চিপস‌, ১০টি মিল্কশেক, দুটি টপ সানডে স্ট্রবেরি, দুটি অ্যাপল‌ টার্টস‌, দুটি ম্যাকডোনাল্ডস ফ্লারি, আটটি পানির বোতল, একটি আঙুরের রস, এবং দুটি এক্সট্রা সস‌। 

এরকম নাকি শিশুটি আগেও করেছে বলে লিখেছেন তার মা। ওই পোস্ট ভাইরাল হতেই নেটিজেনরা খুশিতে মজেছেন।

মন্তব্য



সাতদিনের সেরা