kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০২২ । ২৪ অগ্রহায়ণ ১৪২৯ । ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

ইচ্ছে করছে মামলা করে দেই, নেহার উদ্দেশ্যে ফাল্গুনী পাঠক

বিনোদন ডেস্ক   

২৪ সেপ্টেম্বর, ২০২২ ০৯:৪৩ | পড়া যাবে ২ মিনিটে



ইচ্ছে করছে মামলা করে দেই, নেহার উদ্দেশ্যে ফাল্গুনী পাঠক

নেহা কাক্কার ও ফাল্গুনী পাঠক

ফাল্গুনী পাঠক সেই আইকনিক গায়িকাদের মধ্যে একজন যারা তাদের সুরেলা কণ্ঠে কোটি ভক্তদের হৃদয়ে গভীরতম স্থান দখল করে রেখেছেন। নব্বই দশকের ভারতীয় গায়িকাদের মধ্যে অন্যতম একজন তিনি।

ফাল্গুনীর ‘কাল্ট’ গান ‘ম্যায়নে পায়েল হ্যায় ছানকাই’ নেহা কাক্কার নতুন করে গেয়েছেন আর এতে ভারতীয় সামাজিক যোগাযোগ মাধ্যম উত্তপ্ত হয়ে উঠেছে।  এই গানে প্রিয়াঙ্কা শর্মা এবং ধনশ্রী ভার্মাও রয়েছে রয়েছেন।

বিজ্ঞাপন

গায়িকা নেহা কাক্কারের সঙ্গে ‘ও সাজনা’ শিরোনামের গানটি নেটিজেনদের কাছ থেকে ব্যাপক বিদ্রুপমূলক প্রতিক্রিয়া পেয়েছে। নেটিজেনরা এই ‘কাল্ট’ গানের অরিজিনালিটিকে ‘বিপন্ন’ করার জন্য তাদের তিরস্কার করেছেন।

ফাল্গুনী পাঠক

ফাল্গুনী পাঠক নিজেও নেহাকে ট্রল করা মতামত সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন, যেগুলো নেহার এই গানের সমালোচনা করেই করা।

একজন সেখানে মন্তব্য করেছেন, ‘আমাদের শৈশবের স্মৃতিটা নষ্ট না করলেও পারতেন। অন্য একজন লিখেছেন, ‘নেহা পুরনো গানটির হাল খারাপ করে দিয়েছেন। ’ অপর একজন লিখেছেন, ‘নতুন গানটি অতি খারাপ। প্রায় শোনাই যায়নি। ’

এ বিষয়ে ভারতীয় গণমাধ্যম পিঙ্ক ভিলার পক্ষ থেকে যোগাযোগ করা হলে ফাল্গুনী বলেন যে, তিনি মূল গানের প্রতি তাঁর ভক্তদের ভালোবাসা দেখে অভিভূত হয়েছেন এবং অনুভব করেছেন যে তাদের অনুভূতি কতটা গভীর। গানটির জন্য সমস্ত জায়গা থেকে এত ভালোবাসা পেয়ে তিনি অভিভূত। তাই তাদের অনুভূতিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন তিনি।

নেহা কাক্কারের বিষয়ে যখন জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি আইনি পদক্ষেপ নেওয়ার পরিকল্পনা করছেন কিনা, তখন ফাল্গুনী তাঁর হতাশা প্রকাশ করে বলেন, 'ইচ্ছে করছে মামলা করি চাই, কিন্তু আমার কাছে সেই অধিকার নেই। ’

সূত্র : পিঙ্ক ভিলা

ফাল্গুনী পাঠকের সেই গান যা নেহা নতুন করে গেয়েছেন 



সাতদিনের সেরা