kalerkantho

শনিবার । ১৫ মাঘ ১৪২৮। ২৯ জানুয়ারি ২০২২। ২৫ জমাদিউস সানি ১৪৪৩

অপু বিশ্বাস রাধা হয়ে এলেন, কৃষ্ণ হলেন জয়

অনলাইন ডেস্ক   

১ ডিসেম্বর, ২০২১ ১৪:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



অপু বিশ্বাস রাধা হয়ে এলেন, কৃষ্ণ হলেন জয়

চিত্রনায়িকা অপু বিশ্বাস রাধার চরিত্রে আর কৃষ্ণ হয়ে এলেন চিত্রনায়ক জয় চৌধুরী। একটি চলচ্চিত্রের গানের শুটিংয়ে তাদের এই অবতারে দেখা গেল। সম্প্রতি রাজধানীর বিএফডিসিতে 'প্রেম প্রীতির বন্ধন' চলচ্চিত্রের শেষ লটের শুটিং শুরু হয়। এই লটে একটি গানের শুটিং করা হয়।

বিজ্ঞাপন

পাগল মন চলচ্চিত্রের টাইটেল গানটি রিমেক করে এই চলচ্চিত্রে ব্যবহার করা হচ্ছে।  

গানে কণ্ঠ দিয়েছেন ইমরান ও লুইপা। এই গানে নাচের কোরিগ্রাফার ছিলেন একে আজাদ।  

পাগল মন গানের দৃশ্যধারণে রাধা-কৃষ্ণরূপে আবির্ভূত হলেন অপু বিশ্বাস ও জয় চৌধুরী। এর আগে ‘হিটম্যান’ সিনেমায় অপু বিশ্বাসের সহশিল্পী হিসেবে কাজ করেছিলেন জয় চৌধুরী। তবে মূল নায়ক ছিলেন শাকিব খান। এবার অপু বিশ্বাসের মূল নায়ক জয়। অনুভূতি জানিয়ে কালের কণ্ঠকে বলেন, অপু দি অনেক অভিজ্ঞ আর্টিস্ট। তার সঙ্গে কাজ করে নিজেকে ঋদ্ধ করা সম্ভব। অপু বিশ্বাসের সঙ্গে কাজ করা আমার জন্য একটি ভালো অর্জন।

রাধা, কৃষ্ণ দুজন, কেমন  হলো? প্রশ্নের জবাবে জয় বলেন, আসলে এই চরিত্রগুলো পর্দায় অল্প সময় এসেছে। কিন্তু এটা একটা ইম্প্রেশন, প্রত্যেকটি ইম্প্রেশন পারফেক্ট করতে আমি সচেষ্ট থাকি। আমি রাধা-কৃষ্ণের কাহিনি পড়েছি, আত্মস্থ করেছি, তারপর ওই চরিত্রে প্রবেশ করেছি এবং অপুদিও যে রাধা এটা ফিল করতে পেরেছি। সব মিলিয়ে সন্তোষজনক।

অপু-জয় ছাড়াও প্রেম-প্রীতির বন্ধনে অভিনয় করছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদ প্রমুখ। পরিচালনা করছেন সোলায়মান আলী লেবু।  



সাতদিনের সেরা