kalerkantho

শনিবার । ১২ অগ্রহায়ণ ১৪২৮। ২৭ নভেম্বর ২০২১। ২১ রবিউস সানি ১৪৪৩

হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন নাঈম

অনলাইন ডেস্ক   

১৬ নভেম্বর, ২০২১ ১৯:০৪ | পড়া যাবে ২ মিনিটে



হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন নাঈম

চিত্রনায়ক নাঈম বাসায় ফিরেছেন। বাইপাস সার্জারির জন্য নায়ককে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি ছিলেন। আজ মঙ্গলবার বাড়ি ফিরেছেন নব্বই দশকের চাঁদনীখ্যাত এই অভিনেতা। বিষয়টি নিজেদের ফেসবুকে নায়কের স্ত্রী শাবনাজ নিশ্চিত করেছেন। 

খবরটি জানিয়ে শাবনাজ দুজনের একটি ছবি পোস্ট করেছেন। শাবনাজ লিখেছেন, আলহামদুলিল্লাহ, আপনাদের সবার দোয়া,আল্লাহ রহমতে নাইম সুস্থ ভাবে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন। আমি এভারকেয়ার হাসপাতালের ডা. শাহাব ঊদ্দিন তালুকদার ,সার্জেন ডাঃ মো জুলফিকার হায়দার, এনেসথেসিট হেড ডাঃ নেয়াজ আহমেদ এবং তাদের টিমের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি। 

তিনি বলেন, এই কঠিন সময়ে আমাদের সহযোগিতা ও সাপোর্ট দেওয়ার জন্য।আল্লাহ আমাদের সকলকে সুস্থ রাখুন। আমিন।

এর আগে ৭ নভেম্বর নাঈমের অস্ত্রোপচারের খবর পাওয়া যায়। এদিন চিত্রনায়ক জায়েদ খান নাঈমের পরিবারের বরাত দিয়ে খবরটি প্রকাশ করেন।

১৯৯১ সালের ৪ অক্টোবর এহতেশাম পরিচালিত 'চাঁদনী' সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে দেশীয় চলচ্চিত্রে নাঈম-শাবনাজ জুটির অভিষেক হয়। শুরুতেই বাজিমাত করেন তাঁরা। ঢালিউডে নতুন রোমান্টিক জুটি হিসেবে দর্শকদের হৃদয়ে জায়গা করে নেন। এরপর একে একে এই জুটি দর্শককে উপহার দেন 'দিল', 'সোনিয়া', 'চোখে চোখে', 'বিষের বাঁশি', 'অনুতপ্ত', 'টাকার অহংকার', 'সাক্ষাৎ', 'জিদ'সহ আরো বেশ কিছু চলচ্চিত্র। সর্বশেষ 'ঘরে ঘরে যুদ্ধ' চলচ্চিত্রে জুটি হয়ে অভিনয় করেছিলেন নাঈম-শাবনাজ।



সাতদিনের সেরা