kalerkantho

শুক্রবার । ১১ আষাঢ় ১৪২৮। ২৫ জুন ২০২১। ১৩ জিলকদ ১৪৪২

সিনেমার গান থেকে বাদ পড়লেন নোবেল

অনলাইন ডেস্ক   

১৮ মে, ২০২১ ১২:২৮ | পড়া যাবে ২ মিনিটে



সিনেমার গান থেকে বাদ পড়লেন নোবেল

কণ্ঠশিল্পী নোবেল 'অমানুষ' সিনেমার টাইটেল গান থেকে বাদ পড়লেন এবার। সাম্প্রতিক সময়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল বিতর্কিত কথাবার্তার মাধ্যমে নিজের ইমেজকে প্রশ্নের মুখে ফেলেছেন নোবেল। যার ফলে এই সিনেমার টাইটেল গান থেকে বাদ পড়েছেন নোবেল। 

সোমবার রাতে নোবেলকে বেয়াদব আখ্যায়িত করে তাকে দিয়ে অমানুষ সিনেমার গান গাওয়ানো হবে না বলে জানান নির্মাতা অনন্য মামুন।

বিষয়টি নিশ্চিত করে অনন্য মামুন বলেন, 'বেয়াদবকে দিয়ে আমার অমানুষ সিনেমার টাইটেল সং করার কথা ছিল, বাদ। এটাই আমার প্রতিবাদের ভাষা।'

ভারতের টিভি চ্যানেল জি-বাংলার রিয়ালিটি শো সারেগামাপার মাধ্যমে হুট করে আলোচনায় আসেন কণ্ঠশিল্পী মাঈনুল আহসান নোবেল। এরপর একের পর এক বিতর্কিত কর্মকাণ্ড নিয়ে হন সমালোচিত। সম্প্রতি তার সঙ্গে করা বছরে ১২টি গান প্রকাশের  চুক্তিও বাতিল করেছে  অডিও প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডটেক। 

এ ছাড়া নানা বিতর্কের পর সোমবার একজন বিনোদন সাংবাদিককে অপহরণের হুমকি দিয়েছেন এই ভাইরাল তারকা। এ পরিপ্রেক্ষিতে তাকে সতর্ক করে নিন্দা জ্ঞাপন করেছে বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি৷ তাকে বয়কটের ঘোষণা দিচ্ছেন সংগীতাঙ্গনের অনেকে৷


এদিকে সিনেমা 'অমানুষ' সিনেমার গান থেকে বাদ দেওয়ার পর প্রতিক্রিয়া জানতে নোবেলকে বারবার ফোন দেওয়া হলেও ফোন ধরেননি তিনি। 

অনন্য মামুনের 'অমানুষ' সিনেমায় জুটি হয়ে অভিনয় করছেন নীরব ও মিথিলা। এই ছবির মাধ্যমেই বড় পর্দায় অভিষেক হচ্ছে মিথিলার। 

 



সাতদিনের সেরা