kalerkantho

শনিবার । ৫ আষাঢ় ১৪২৮। ১৯ জুন ২০২১। ৭ জিলকদ ১৪৪২

রচনা ব্যানার্জির ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক   

২৪ মার্চ, ২০২১ ১৭:২৯ | পড়া যাবে ২ মিনিটে



রচনা ব্যানার্জির ভিডিও ভাইরাল

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। শুধু টলিউড নয় তিনি অমিতাভ বচ্চনের নায়িকাও। ‘সূর্যবংশম’ ছবিতে বিগবির সঙ্গে অভিনয় করেছিলেন তিনি। এই চরিত্রের জন্য মানুষ আজও তাকে মনে করেন। সেভাবে সিনেমায় আর তাকে কাজ করতে দেখা যায় না। তবে বিখ্যাত টেলিভিশন শো ‘দিদি নম্বর ওয়ান’-এর জন্য তিনি সকলের মনে বাস করেন। শুধু তাকে একবার চোখের দেখা দেখার জন্যই বহু মানুষ যান এই শোতে। রচনা বেড়াতে যেতে খুব ভালোবাসেন।

এছাড়া মানুষের বিপদেও তিনি কিন্তু সবার আগে এসে দাঁড়ান। টালিগঞ্জের কারও বিপদ শুনলে দিদিকে পাশে পাওয়া যাবেই। টলিউডের প্রসেনজিৎ থেকে শুরু করে বহু জনপ্রিয় নায়কের সঙ্গে তিনি কাজ করেছেন। তবে তার ও প্রসেনজিতের জুটিই সব থেকে বেশি হিট হয়েছিল। সম্প্রতি তিনি গিয়েছেন শান্তিনিকেতনে বেড়াতে। সেখান থেকে ‘গজব কা হা দিন’ গানে একটি নাচের একটি মিষ্টি ভিডিও তিনি শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। 

যা মুহূর্তে ভাইরাল। এই সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে রচনা মাঝে মধ্যেই নাচের ভিডিও শেয়ার করেন। ছেলের সঙ্গে ছবি শেয়ার করেন। বেড়াতে যাওয়ার নানা মুহূর্তের ছবিও দেখা যায়। এই মাধ্যমেই রচনা তার ভক্তদের সঙ্গে নিজের মনের কথা ভাগ করে নেন। শান্তিনিকেতনের ভিডিওটির কয়েক দিন আগেই , ‘আগার তুম মিল যাও’ গানে একটি ভিডিও শেয়ার করেছিলেন রচনা। যা তুমুল ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। আসলে কারও জন্যই তিনি পৃথিবী ছাড়তে চান না। তিনি তো গানে ও নাচে মন ভরিয়ে তুলেছেন সকলের। তার সকল ভক্তরা এই ভিডিও দেখে শুভেচ্ছা জানিয়েছেন নায়িকাকে। 



সাতদিনের সেরা