kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

কাজী হায়াত হাসপাতালে

অনলাইন ডেস্ক   

১৬ মার্চ, ২০২১ ১৩:৩৬ | পড়া যাবে ২ মিনিটে



কাজী হায়াত হাসপাতালে

কাজী হায়াতকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। টিকা নেওয়ার পরেও গত ৬ মার্চ করোনায় আক্রান্ত হওয়ার পর চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বাসায় থেকে চিকিৎসা নিচ্ছিলেন তিনি। কিন্তু হঠাৎ করে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন পরিচালক সমিতির সদস্য ও কাজী হায়াতের শিষ্য পরিচালক মোস্তাফিজুর রহমান মহারাজ।

মোস্তাফিজুর রহমান বলেন, কাজী হায়াৎ ভাই চিকিৎসকের পরামর্শ অনুসারে হাসপাতালে ভর্তি হয়েছেন। তিনি হাসপাতালের কেবিনে অবস্থান করছেন। তিনি কথা বলতে পারছেন। তিনি সকলের কাছে তার রোগ মুক্তির জন্য দোয়া চেয়েছেন। আমার একমাত্র চলচ্চিত্র শিক্ষককাজী হায়াৎ। তিনি হাসপাতাল থেকে সবার কাছে দোয়া চেয়েছেন।

গত ২ মার্চ করোনা প্রতিশেধক টিকা নিয়েছেন কাজী হায়াৎ।  স্ত্রীসহ আক্রান্ত হয়েছেন জানিয়ে কাজী হায়াত বৃহস্পতিবার দুপুরে কালের কণ্ঠকে বলেন, আমি ২ মার্চ করোনাভাইরাস প্রতিরোধী ভ্যাকসিন গ্রহণ করি। এরপর ৬ তারিখে জ্বর আসে। বুঝতে পারছিলাম না এই জ্বরের কারণ একদিন পরে ধানমন্ডির ল্যাবএইড হাসপাতালে গিয়ে পরীক্ষা করাই। পরীক্ষায় কভিড পজিটিভ আসে। আমার স্ত্রীও আক্রান্ত। কারণ আমরা একসঙ্গেই ছিলাম। একসাথেই জ্বরে আক্রান্ত হয়েছি।

কাজী হায়াৎ সর্বশেষ হিরো আলম প্রযোজিত ও অভিনীত টোকাই ছবির শুটিংয়ে অংশ নেন। ছবিটির শুটিং শেষ করার পরই আসে করোনায় আক্রান্ত হওয়ার খবর। 

কাজী হায়াৎ পরিচালিত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বীর’। গত বছর মুক্তি পায় ছবিটি। এটি ছিলো তার ক্যারিয়ারের   ৫০তম সিনেমা।



সাতদিনের সেরা