kalerkantho

রবিবার। ২২ ফাল্গুন ১৪২৭। ৭ মার্চ ২০২১। ২২ রজব ১৪৪২

নাইটক্লাবে রাত আড়াইটায় আটক সুজান যা বললেন

অনলাইন ডেস্ক   

২৩ ডিসেম্বর, ২০২০ ১২:০৪ | পড়া যাবে ২ মিনিটে



নাইটক্লাবে রাত আড়াইটায় আটক সুজান যা বললেন

​মুম্বাইয়ের পানশালা থেকে আটক করা হয়েছে সুজান খান, সুরেশ রায়না, গুরু রনধাওয়া-সহ একঝাঁক তারকাকে। সম্প্রতি এমন খবরেই তোলপাড় শুরু হয়ে যায়। খবর জিনিউজের।  

শোনা যায়, সুরেশ রায়না, গুরু রনধাওয়াদের আটক করার পর জামিনে মুক্তি দেওয়া হয় তাঁদের। ওই খবর প্রকাশ্যে আসতেই তোলপাড় শুরু হয়ে যায়। বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন বলিউড অভিনেতা হৃত্বিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খান।

 সোমবার রাতের ওই ঘটনার পর সুজান নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি বক্তব্য প্রকাশ করেন। যেখানে তিনি জানান, গত রাতে এক বন্ধুর জন্মদিন উপলক্ষ্যে তাঁরা বেশ কয়েকজন বন্ধু একত্রিত হন সাহারের জে ডব্লিউ ম্যারিয়টের ড্রাগন ফ্লাই ক্লাবে। রাত আড়াইটার দিকে হোটেল  কর্তৃপক্ষের কিছু আলোচনার জন্য সেখানে উপস্থিত অতিথিদের আরও ৩ ঘণ্টা অপেক্ষা করতে বলা হয়। 

যার ফলে ভোর ৬টার দিকে তাঁরা ওই পানশালা ছাড়েন কিন্তু তাঁদের নিয়ে যে খবর ছড়ানো হচ্ছে, তা সত্যি নয়। পানশালায় তাঁদের আটক করা হয়েছে, পরে ছাড়া হয়েছে বলে সংবাদমাধ্যেমর একাংশের পক্ষ থেকে যে খবর প্রকাশ করা হচ্ছে, তা পুরোপুরি ভুল এবং মিথ্যে বলে দাবি করেন সুজান খান।

প্রসঙ্গত, মুম্বাইয়ের ড্রাগন ফ্লাই ক্লাব থেকে সুরেশ রায়না, সুজান খান-সহ ৩৪ জন হাই প্রোফাইল ব্যক্তিকে আটক করা হয় বলে খবর ছড়ায়। যা নিয়ে শুরু হয়ে যায় জোর শোরগোল। ওই খবর প্রকাশ্যে আসতেই এবার প্রকাশ্যে নিজের বক্তব্য আনলেন বলিউড অভিনেতার (Hrithik Roshan) প্রাক্তন স্ত্রী।

মন্তব্য



সাতদিনের সেরা