kalerkantho

বৃহস্পতিবার । ১৪ মাঘ ১৪২৭। ২৮ জানুয়ারি ২০২১। ১৪ জমাদিউস সানি ১৪৪২

ভারতের ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে মনোনয়ন পেয়েছেন বাংলাদেশের তন্বী

অনলাইন ডেস্ক   

২৯ নভেম্বর, ২০২০ ১৮:০৮ | পড়া যাবে ২ মিনিটে



ভারতের ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে মনোনয়ন পেয়েছেন বাংলাদেশের তন্বী

ভারতের অন্যতম প্রাচীন চলচ্চিত্র পুরস্কার ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে মনোনয়ন পেয়েছেন বাংলাদেশের মডেল ও অভিনেত্রী ইশরাত জাহান তন্বী। ফিল্মফেয়ারের ওয়েবসাইট সূত্রে জানা গেছে, ‘থারকিস্তান’ শিরোনামে হিন্দি ভাষার ওয়েব সিরিজে অভিনয়ের জন্য ‘ফিল্মফেয়ার ওটিটি অ্যাওয়ার্ড-২০২০’-এ শ্রেষ্ঠ নারী অভিনেত্রী (কমেডি) বিভাগে মনোনয়ন পেয়েছেন বাংলাদেশের এই মডেল।

ইশরাত তন্বীর মনোনয়ন পাওয়া ক্যাটাগরিতে তন্বীসহ মোট ১০ অভিনেত্রীকে মনোনয়ন দেওয়া হয়েছে। সেখান থেকে পাঠক ও দর্শকের ভোটে ও বিচারকদের রায়ে একজনের হাতে ১৬ ডিসেম্বর জমকালো আয়োজনে তুলে দেওয়া হবে এ সম্মানসূচক পুরস্কার।

এই মুহূর্তে মুম্বাইয়ে অবস্থান করা তন্বী মনোনয়ন পাওয়ার পর বলেন, মনোনয়নে আমার নাম দেখে খুবই অবাক হয়েছি। কারণ, ‘থারকিস্তান’ সিরিজে অভিনয় করা শুধু আমিই মনোনয়ন পেয়েছি। আশা করি, বাংলাদেশের মানুষ আমাকে ভোট দিয়ে বিজয়ী করতে সাহায্য করবে। 

তন্বী বলেন, আমি ২০১৯ সালে বাংলাদেশ থেকে মুম্বাই এসেছি। এর আগে থেকে দীর্ঘদিন বাংলাদেশের মিডিয়ায় বিজ্ঞাপন ও নাটকে কাজ করেছি। ‘গহীন বালুচর’ সিনেমায়ও অভিনয় করেছি। ঢাকায় আমাদের বাসা উত্তরায় আর দেশের বাড়ি কুমিল্লা।

তন্বী ১৯৯৮ সালে নতুন কুঁড়ি প্রতিযোগিতার সর্বশেষ আসরে যোগ দিয়েছিলেন লোকনৃত্য ও দেশাত্মবোধক গান শাখায়। এর এক দশক পর বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাঁর নাচও একসময় ভাইরাল হয়েছিল। দেশে খুব বেশি কাজের সুযোগ না পেয়ে ২০১৮ সালে তিনি মুম্বাইয়ে পাড়ি জমান।

তন্বী বলেন, ‘আমি ২০০৭ থেকে ২০১৮ সাল পর্যন্ত বাংলাদেশি টিভিতে কাজ করেছি। কিন্তু তেমন সাড়া পাইনি। তাই আমি মুম্বাইয়ে চলে আসি। সত্যি বলতে, এখন আমি স্বপ্নপূরণের পথে। খুবই ভালো লাগছে।’

এই রকম আরো খবর

মন্তব্য



সাতদিনের সেরা