kalerkantho

বৃহস্পতিবার । ১৮ অগ্রহায়ণ ১৪২৭। ৩ ডিসেম্বর ২০২০। ১৭ রবিউস সানি ১৪৪২

সাকিব আপনার যাদু দেখার অপেক্ষায় সবাই : বাপ্পী চৌধুরী

অনলাইন ডেস্ক   

৩০ অক্টোবর, ২০২০ ১৪:০০ | পড়া যাবে ২ মিনিটে



সাকিব আপনার যাদু দেখার অপেক্ষায় সবাই : বাপ্পী চৌধুরী

সাকিব বফিরে আসায় উচ্ছ্বাস প্রকাশ করেছেন দেশীয় চলচ্চিত্র নায়ক বাপ্পী চৌধুরী। লিখেছেন, 'ওয়েলকাম ব্যাক ক্রিকেটের যাদুকর, অলরাউন্ডার, আপনার যাদু দেখার অপেক্ষায় সবাই...' 

বৃহস্পতিবার রাতে নিজের ফেসবুকে বাপ্পী বলেন,  সাকিব ভাই, আমাদের সাকিব আল হাসান, বিশ্ব দরবার তার নামেই বাংলাদেশকে জানে। ক্রিকেট অঙ্গনে তার অনুপস্থিতি যেমন কষ্টদায়ক ছিল তেমনি তার ফিরে আসাও আনন্দে ভাসাবে সারাদেশকে। ওয়েলকাম ব্যাক ক্রিকেটের যাদুকর, অলরাউন্ডার, আপনার যাদু দেখার অপেক্ষায় সবাই।  The wait is over and our tiger is back with his incursive claws.

এদিকে, করোনার কারণে দীর্ঘদিন ঘরবন্দি ছিলেন বাপ্পী। সম্প্রতি ‘৫৭০’ শিরোনামে নতুন একটি সিনেমার শুটিং করেছেন। টানা ২৪ দিন শুটিং করে সিনেমাটির ক্যামেরা ক্লোজ করেছেন নির্মাতা।

১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নির্মমভাবে হত্যা করা হয়। এর পরবর্তী ৩৬ ঘণ্টায় কী ঘটেছিল? ইতিহাসের সেই বেদনাবিধুর অধ্যায় নিয়েই নির্মিত হয়েছে ‘৫৭০’। এটি নির্মাণ করছেন আশরাফ শিশির। ১৯৯৬ সালে দায়েরকৃত বঙ্গবন্ধু হত্যা মামলার সাক্ষ্য ও গুরুত্বপূর্ণ তথ্য-উপাত্তের ভিত্তিতে নির্মাতা সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন।

এই সিনেমায় সেনাবাহিনীর একজন সৈনিকের চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। এ ছাড়া আরো অভিনয় করছেন মাসুম আজিজ, স্বাধীন খসরু, সুমনা সোমা, কাজী রাজু, এলিনা শাম্মী,  ইমরুল কাইয়ুন সনি, সানসি ফারুক, দুখু সুমনসহ ৩০০ অভিনয়শিল্পী।

মন্তব্য



সাতদিনের সেরা