kalerkantho

সোমবার । ১৫ অগ্রহায়ণ ১৪২৭। ৩০ নভেম্বর ২০২০। ১৪ রবিউস সানি ১৪৪২

অর্ণবের নতুন স্ত্রী, কে এই সুনিধি নায়েক

অনলাইন ডেস্ক   

২৯ অক্টোবর, ২০২০ ১২:১১ | পড়া যাবে ২ মিনিটে



অর্ণবের নতুন স্ত্রী, কে এই সুনিধি নায়েক

শান্তিনিকেতনের সুনিবিড় ছায়ায় মুগ্ধতা। মুগ্ধতার মাত্রা ছড়ায় বন্ধুমহলের আড্ডায়, এরপর জন্মদিনে বই উপহার। খুনসুটি, ধীরে ধীরে প্রণয়, অতঃপর এক হেমন্তের দুপুর সাক্ষী হয়ে রইল অর্ণব-সুনিধির পরিণয়ের।

অর্ণবের ভক্তদের সুনিধির কথা এরই মধ্যে জানা। বেশ কয়েকটি অনুষ্ঠানে তাদের একসঙ্গে দেখা গেছে এবং তাদের প্রেমের কথাও প্রকাশ্যে স্বীকার করেছেন তারা। এবার নিজেদের সম্পর্ককে বিয়েতে রূপ দিলেন এই জুটি। বুধবার কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জির এক পোস্ট ঘিরে আলোচনায় আসে অর্ণবের বিয়ের বিষয়টি।

সুনিধি নায়েক সম্পর্কে টেলিভিশন অনুষ্ঠান সম্পর্কে জানলেও 'তবে থাক' গান দিয়ে প্রকাশ্যে আসেন কিংবা আলোচনায় আসেন। তাঁদের সেই গানে মডেল হয়েছিলেন আফসানা মিমি। 

সৃজিত অর্ণব-সুনিধি ও মিথিলার সঙ্গে একটি ছবি দিয়ে লিখেছেন, ‘হারিয়ে গিয়েছো, এইতো জরুরি খবর। অভিনন্দন অর্ণব ও সুনিধি নায়েক।’ সেই পোস্ট শেয়ার করে সুনিধি ক্যাপশনে লিখেছেন, ‘অলরাইট’। এরপর জানা যায়, পশ্চিমবঙ্গের আসানসোলে গতকাল অর্ণবের বিয়ের রেজিস্ট্রি হয়।

পশ্চিমভঙ্গের বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ের সংগীতে স্নাতকোত্তর পড়েছেন। তিনি একজন পেশাদার এসরাজ বাদক, দখল আছে হিন্দুস্তানি শাস্ত্রীয় সংগীতে; মডেলিংও করেন। শান্তিনিকেতনে (বিশ্বভারতী)  আয়োজিত ‘রবি অ্যান্ড র‌্যাবি’ শীর্ষক এ অনুষ্ঠানে সুনিধির কণ্ঠে রবীন্দ্রসংগীত শুনে মুগ্ধ হয়েছিলেন অর্ণব; জানিয়েছিলেন শুভ কামনা। সেই থেকে পরিচয়। 

জেমসের 'সুন্দরীতমা' গাইলেন অর্ণব

এরপর বিভিন্ন বন্ধুমহলের আড্ডায় তাঁদের আলাপ বাড়তে থাকে। কলকাতায় সুনিধির জন্মদিনে অর্ণব বই উপহার দেন। বন্ধুত্বের আনুষ্ঠানিকতা মূলত এখানেই। যদিও তখনো প্রণয় উপস্থিত হয়নি, তবে খুনসুটি চলত। সুনিধি টেলিভিশন সাক্ষাৎকারে সেই ছোট ছোট মুহূর্ত শেয়ার করেছেন। অর্ণব নাকি সুনিধিকে হাতের আঙুল দিয়ে বন্দুকের মতো তাক করে ঠিসিয়া করে দেন। 

সুনিধি বলেন, 'আমিও ওর দিকে ঠিসিয়া করে দিই। মূলত প্রণয়ে এভাবেই হেমন্ত শেষে শীতের কুয়াশার মতো জড়িয়ে পড়ে অর্ণব-সুনিধির জীবনে। একত্রে বেঁধে ফেলে কুয়াশার জালে। আর প্রণয় থেকে পরিণয় ঘটে, এক হেমন্তের দুপুরে।'

সুনিধি কিন্তু পশ্চিমবঙ্গের মেয়ে নন, আসামের মেয়ে। শান্তিনিকেতনে পড়তে এসেই রবীন্দ্র প্রেম, আর রবীন্দ্রপ্রেম থেকেই অর্ণব, এখন যার তিনি ঘরণী। এখন অবশ্য দুজনই কলকাতায় রয়েছেন।

মন্তব্য



সাতদিনের সেরা